পাবনাসহ সারাদেশে নারী নির্যাতন বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ | ৫:১৮ অপরাহ্ণ | 355 বার

পাবনাসহ সারাদেশে নারী নির্যাতন বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন
Advertisements

পাবনাসহ দেশব্যাপী বাল্য বিয়ে, যৌন হয়রানী, নারী নির্যাতন, ধর্ষন, হত্যা, অপহরন বেড়ে যাওয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন হয়েছে।

সোমবার সকালে শহরের প্রধান সড়ক আব্দুল হামিদ রোডে প্রেসক্লাবে সামনে এই কর্মসূচীর আয়োজন করে করেছে যৌন হয়রানী নির্মূলকরণ নেটওয়াক, পাবনা।

মানববন্ধনে বাংলাদেশ মহিলা পরিষদ পাবনা জেলা শাখা, আমরাই পারি জোট, বাঁচতে চাই, শহীদ আহম্মদ রফিক উচ্চবিদ্যালয় ও সেলিম নাজির উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী এবং শিক্ষার্থী ওয়াচ গ্রুপের সদস্যরা অংশ নেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, যৌন হয়রানী নির্মূল করণ নেটওয়ার্কের আহবায়ক ও মহিলা পরিষদের সাধারন সম্পাদক এড. কামরুন্নাহার জলি, সিইপি ব্র্যাকের ব্যবস্থাপক লুইস গমেজ, জেলা ব্র্যাক প্রতিনিধি আলমাসুর রহমান, বাঁচতে চাই‘র আব্দুর রব মন্টু প্রমুখ।

বক্তারা দেশব্যাপী যৌন হয়রানী, বাল্য বিয়ে, নারী নির্যাতন বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেন এবং এসব সামাজিক অবক্ষয় রোধে সরকারের সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্তদের কাছে জোর দাবী জানান।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh