পাবনা-২ আসনে নতুন মুখ

পাবনায় আ’লীগের মনোনয়ন পেলেন যারা

রবিবার, ২৫ নভেম্বর ২০১৮ | ৩:১৬ অপরাহ্ণ | 824 বার

পাবনায় আ’লীগের মনোনয়ন পেলেন যারা
ফাইল ছবি

পাবনার ৫টি আসনে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন দিয়ে প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। মনোনীত প্রার্থীদের হাতে দলীয় প্রধানের স্বাক্ষরিত চিঠি দেয়া হয়েছে। রোববার সকালে তাদের আওয়ামীলীগের প্রধান কার্যালয় থেকে মনোনয়নের চিঠি দেয়া হয়।

পাবনার ৫টি আসনের মধ্যে একটি আসনে এসেছে নতুন মুখ। পাবনা-২ আসনের বর্তমান সংসদ সদস্য খোন্দকার আজিজুল হক আরজু এবার মনোনয়ন পাননি। তার পরিবর্তে মনোনয়ন দেয়া হয়েছে আহমেদ ফিরোজ কবিরকে।

পাবনার ৫টি আসনে যারা মনোনয়ন পেলেন তারা হলেন-

পাবনা-০১ (সাঁথিয়া ও বেড়া উপজেলার আংশিক) : শামসুল হক টুকু। বর্তমান সংসদ সদস্য। সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি। পরপর দুইবারের সংসদ সদস্য। পেশা-আইন ব্যবসা। শিক্ষাগত যোগ্যতা-এম এ, এলএলবি, এমএসএস।

পাবনা-০২ (সুজানগর ও বেড়া উপজেলার আংশিক) : আহমেদ ফিরোজ কবির। নতুন প্রার্থী। জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। পেশা-ব্যবসা। শিক্ষাগত যোগ্যতা-মাস্টার্স পাশ।

পাবনা-০৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর উপজেলা) : মো: মকবুল হোসেন। বর্তমান সংসদ সদস্য। জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি। পরপর দুইবারের সংসদ সদস্য। পেশা-ব্যবসা, শিক্ষাগত যোগ্যতা-বি এ পাশ।

পাবনা-০৪ (ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলা) : শামসুর রহমান শরীফ। বর্তমান সংসদ সদস্য। জেলা আওয়ামীলীগের সভাপতি। পরপর চারবারের সংসদ সদস্য। পেশা-জোতদার, শিক্ষাগত যোগ্যতা-বি এ পাশ।

পাবনা-০৫ (সদর উপজেলা) : গোলাম ফারুক প্রিন্স। বর্তমান সংসদ সদস্য। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। পরপর দুইবারের সংসদ সদস্য। পেশা-ব্যবসা, শিক্ষাগত যোগ্যতা-এম এস এস।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign