পাবনার ব্যবসায়ীরা নিজেদের যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হয়েছে : অঞ্জন চৌধুরী

শুক্রবার, ০৯ নভেম্বর ২০১৮ | ৮:২৪ অপরাহ্ণ | 453 বার

পাবনার ব্যবসায়ীরা নিজেদের যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হয়েছে : অঞ্জন চৌধুরী
Advertisements

পাবনা চেম্বারের উপদেষ্টা, স্কয়ার টয়লেট্রিজ ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু বলেছেন, পাবনার ব্যবসায়ী সমাজ সারাদেশের মধ্যে নিজেদের যোগ্যতা প্রমাণ করতে সক্ষম হয়েছে। তারা মাত্র এক বছরের মধ্যে পাবনা চেম্বার অব কমার্সকে দ্বিতীয় শ্রেণী থেকে প্রথম শ্রেনীতে উন্নীত করছে। এ সময় তিনি বলেন, পাবনা চেম্বার ব্যবসা বানিজ্যের অগ্রগতিতে সহায়তার পাশপাশি তৃণমুল ও ক্ষুদ্র ব্যবসায়ীদেরও ঐক্যবদ্ধ করে তাদের ভাগ্য উন্নয়নেও কাজ করে যাচ্ছে। কারণ তাদের উন্নয়ন ছাড়া দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব নয়।

পাবনা চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রি (পিসিসিআই) দ্বিতীয় শ্রেণী থেকে প্রথম শ্রেনীতে উন্নীত হওয়া এবং বর্তমান কমিটির এক বছর পুর্তি উপলক্ষে শুক্রবার সকালে পাবনার শহীদ আমিন উদ্দিন স্টেডিয়াম চত্বরে জনপ্রতিনিধি, প্রশাসন, ব্যবসায়ী, সাংবাদিক ও শুশীল সমাজের উপস্থিতিতে স্কয়ার টয়লেট্রিজ ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু এই সুখবর ঘোষণা করেন।

পাবনা চেম্বারের সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরীর সভাপতিত্বে এবং সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনির সঞ্চালনায় এ মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু প্রমুখ।

পাবনা চেম্বারের সহসভাপতি ফোরকান রেজা বাদশা বিশ্বাস, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, পাবনা প্রেসক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহীদ, ইছামতি নদী উদ্ধার আন্দোলন সভাপতি দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুব আলম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আহসান হাবিব হাসান, পাবনার চেম্বারের সকল পরিচালক, জেলার বিভিন্ন থানার ওসি, ইউএনও, মেয়র, উপজেলা চেয়ারম্যান, বিভিন্ন উপজেলার ব্যবসায়ী সমিতির সভাপতি সাধারণ সম্পাদক, ব্যাংকার, বিসিক নেতৃবৃন্দ, স্থানীয় সাংবাদিক, শিক্ষক ও জেলার বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর বাণিজ্য মন্ত্রনালয়ের উপ-সচিব এবং পরিচালক বাণিজ্য সংগঠন মিরাজুল ইসলাম উকিল স্বাক্ষরিত এক চিঠিতে পাবনা চেম্বারের কার্যক্রম বিবেচনা করে মন্ত্রণালয় দ্বিতীয় শ্রেণী থেকে প্রথম শ্রেনীতে উন্নীত করার চিঠি দেন। ১৯৭৩ সালে পাবনা চেম্বার প্রতিষ্ঠিত হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh