পাবনার ফরিদপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যা

বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০১৯ | ৯:২৬ পূর্বাহ্ণ | 425 বার

পাবনার ফরিদপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যা
প্রতিকী ছবি

পাবনার ফরিদপুরে সাথী খাতুন (২০) নামের এক গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (০৪ সেপ্টেম্বর) দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সাথী খাতুন ফরিদপুর পৌর সদরের টিয়ারপাড়া মহল্লার মিজানুর রহমানের স্ত্রী ও উপজেলার ডেমরা ইউনিয়নের পাচুয়াবাড়ি গ্রামের আব্দুল মজিদের মেয়ে।

পরিবারের লোকজন জানান, পারিবারিক কলহের কারণে এক মাস আগে স্বামীর ওপর অভিমান করে বাবার বাড়িতে চলে যান সাথী খাতুন। বুধবার রাতে খাবার খেয়ে ছোট বোন মীম এর সাথে ঘুমিয়েছিলেন তিনি। রাত তিনটার দিকে দুর্বৃত্তরা কোনোভাবে ঘরে ঢুকে সাথীকে গলা ও ঘাড়ে কুপিয়ে পালিয়ে যায়। গোঙানীর শব্দ শুনে মীম টের পেয়ে চিৎকার দিলে তার বাবা ও প্রতিবেশিরা এগিয়ে এলেও সাথীকে বাঁচাতে পারেননি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত সাথী খাতুনের বাবা আব্দুল মজিদ জানান, চার বছর আগে মিজানুর রহমানের সাথে বিয়ে হয় সাথী খাতুনের। পারিবারিক কলহের কারণে মাঝেমধ্যেই সাথীকে মারধর করতো তার স্বামী। এক মাস আগে বাবার বাড়িতে চলে যান ওই গৃহবধূ। এ নিয়ে স্বামীর বিরুদ্ধে মামলাও করেন তিনি। এ কারণে ক্ষুব্ধ হয়ে সাথীকে তার স্বামী হত্যা করেছে বলে দাবি বাবা মজিদের।

এদিকে, খবর পাওয়ার পর বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) সকালে ঘটনাস্থল পরিদর্শণে যান সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন। তিনি জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যার কারণ ও হত্যাকারী সম্পর্কে সুস্পষ্ট কিছু জানা যায়নি। তদন্তের মাধ্যমে সবকিছু খুঁজে বের করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign