পাবনার জন্মদিন পালনে এভার‌গ্রীন ফ্রেন্ডস সার্কেলের দু’দিনের আয়োজন

সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ | ১০:২৩ অপরাহ্ণ | 1113 বার

পাবনার জন্মদিন পালনে এভার‌গ্রীন ফ্রেন্ডস সার্কেলের দু’দিনের আয়োজন
পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিরা।

‘ই‌তিহা‌সের ধারক ও ঐ‌তিহ্যে সমৃদ্ধ আমা‌দের পাবনা’  এ প্রতিপাদ্য‌কে ধারণ ক‌রে পাবনার কাশীনাথপু‌রে শুরু হ‌লো পাবনা জেলার জন্মদিন উদযাপ‌নে দুইদিনব্যাপী অনুষ্ঠান।

১৬ অ‌ক্টোবর পাবনা জেলার প্রতিষ্ঠাবা‌র্ষিকী উপল‌ক্ষ্যে সোমবার ১৫ অ‌ক্টোবর কাশীনাথপুর আব্দুল ল‌তিফ উচ্চ বিদ্যাল‌য়েেএই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এভার‌গ্রীন ফ্রেন্ডস সার্কেলের উ‌দ্যোগে ‌শিক্ষক, ছাত্রছাত্রী নাগ‌রিক সমাজের প্রতি‌নি‌ধিসহ বি‌ভিন্ন শ্রে‌ণি‌পেশার মানু‌ষের অংশগ্রহ‌ণে আ‌য়োজন‌টি ব‌র্ণিল রূপ ধারণ ক‌রে।

উদ্বোধনী অনুষ্টানে বক্তব্য রা‌খেন, আব্দুল লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ম‌তিয়ার রহমান,  আমিনপুর থানার প্রাক্তন ওসি মোঃ তাজুল হুদা, বিশিষ্ট ব্যাবসায়ী ও প্রভাষক টিটুল খান, ক‌বি ও সাংবা‌দিক আলাউল হোসেন, প্রয়াস সাংস্কৃ‌তিক গোষ্ঠীর সংগঠক ফজলুর রহমান, কথা মা‌ল্টি‌মি‌ডিয়ার জা‌নে আলম, নাগ‌রিক ক‌মিটির প্র‌তি‌নি‌ধি মোখলেসুর রহমান মুকুল।

Pabna Birthday-1

এছাড়াও উপ‌স্থিত ছি‌লেন, ব্যবসায়ী সা‌রোয়ার হোসেন, শ‌ফিউল আলম তু‌হিন এবং এভারগ্রীন ফ্রেন্ডস সা‌র্কে‌লের সদস্য শেখ শা‌হিন, জু‌য়েল খান, মোফাজ্জল হোসেন, বা‌প্পি, আলমাস, জ‌নি, আ‌রিফ খান,  ‌সোহাগ, অনিক, ইব্রা‌হিম, নয়ন, মামুন, আ‌নিস, সাজাফ ও বা‌সিনসহ‌ বি‌ভিন্ন শ্রে‌ণিপেশার মানুষ।

অনুষ্ঠান‌টি সঞ্চালনা ক‌রেন নাট্যকর্মী ও প্রভাষক মোঃ মাহবুব হোসেন। সা‌র্বিক তত্ত্বাবধানে ছি‌লেন সাংস্কৃ‌তিক ব্য‌ক্তিত্ব হুমায়ুন কবীর।

অনুষ্ঠা‌নে বি‌ভিন্ন শিক্ষাপ্র‌তিষ্ঠা‌নের ছাত্রছাত্রী‌দের অংশগ্রহ‌ণে পাবনার ই‌তিহাস ও ঐ‌তিহ্য‌ বিষয়ক কুইজ প্র‌তি‌যোগিতা ও সাংস্কৃ‌তিক পর্ব অনু‌ষ্ঠিত হয়।

অনুষ্ঠান শে‌ষে বিজয়ীদের মা‌ঝে এভারগ্রীন ফ্রেন্ডস সা‌র্কে‌লের সৌজ‌ন্যে পুরস্কার ‌বিতরণ করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign