পাকশীতে ট্রেনে কাটা পরে শিক্ষকের মৃত্যু

শুক্রবার, ১২ জুলাই ২০১৯ | ১২:১৩ অপরাহ্ণ | 398 বার

পাকশীতে ট্রেনে কাটা পরে শিক্ষকের মৃত্যু
Advertisements

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশীতে ট্রেনে কাটা পরে সিরাজুল ইসলাম বাবু (৪২) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১২ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী-খুলনা রেলরুটের পাকশী রেলওয়ে স্টেশনের অদূরে রেললাইনের ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সিরাজুল ইসলাম বাবু উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল গ্রামের মৃত আজিজুল ইসলামের ছেলে। তিনি পাকশীর বাঘইল চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও ঈশ্বরদী কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ছিলেন।

শিক্ষক বাবুর স্ত্রী মালা খাতুন গণমাধ্যমকে জানান, সকালে ফজরের নামাজের পর প্রাত:ভ্রমণে বের হন বাবু। সকাল নয়টায় স্কুলের বাচ্চাদের নিয়ে পার্শ¦বর্তী লালপুর পার্কে বনভোজনে যাবার কথাও ছিল তাদের। বাবুর ফিরতে দেরী হওয়ায় বারবার মোবাইল ফোনে কল দিয়েও পাননি তিনি। পরে, স্থানীয়দের খবরে বাবুর মৃত্যুর কথা জানতে পারেন তিনি।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবির দত্ত জানান, নিহত বাবু সকালে রেলপথের উপর দিয়ে হাঁটছিলেন। ধারণা করা হচ্ছে অন্যমনস্ক থাকায় তিনি ট্রেন আসার শব্দ শুনতে পাননি। এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে থানায় ইউডি মামলা করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh