পরীক্ষায় ফেল করে ‘ছেলে ধরা’র নাটক সাজালো স্কুলছাত্র !

মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ | ১:০৭ পূর্বাহ্ণ | 993 বার

পরীক্ষায় ফেল করে ‘ছেলে ধরা’র নাটক সাজালো স্কুলছাত্র !
বামে চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজিব শাহরিন। মাঝখানে সাদা শার্ট-প্যান্ট পরিহিত স্কুলছাত্র জয়।

পরীক্ষায় ফেল করে বাবা-মায়ের বকুনির হাত থেকে বাঁচতে ছেলেধরার গুজব ছড়াতে গিয়ে ধরা পড়েছে এক স্কুলছাত্র। রোববার (২১ জুলাই) পাবনার ভাঙ্গুড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের পর স্কুলছাত্রকে পরিবারের কাছে তুলে দিয়েছে পুলিশ।

ওই ছাত্রের নাম জামিউল ইসলাম জয় (১৪)। সে সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের মানবিক বিভাগের নবম শ্রেণীর ছাত্র ও উপজেলার চড়-ভাঙ্গুড়া গ্রামের প্রবাসী খোকন আলীর ছেলে।

পুলিশ জানায়, রোববার স্কুল থেকে ফেরার পথে একদল ছেলেধরা জয়কে সিএনজচালিত অটোরিকশায় তুলে নিয়ে যাচ্ছিল, সন্ধ্যায় কৌশলে সে অপহরণকারীদের ফাঁকি দিয়ে চাটমোহর থানার জার্দিস মোড়ে এক দোকানে আশ্রয়ে নেয়-এমন খবর পেয়ে চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন সেখানে উপস্থিত হয়ে তাকে নিজ হেফাজতে নেন।

সজিব শাহরীন বলেন, ঘটনাস্থলে উপস্থিত হলে স্থানীয় দোকানদারদের মাধ্যমে জানতে পারি রোববার সন্ধ্যা ৬টার দিকে স্কুলড্রেস পরা ওই ছেলে একটি দোকানে ঢুকে জানায়, কয়েকজন লোক তাকে ভাঙ্গুড়া থেকে জোর করে সিএনজিতে তুলে নিয়ে যায় এবং মুখে কিছু একটা দেয়ার কারণে সে অচেতন হয়ে পড়ে। হঠাৎ চেতনা ফিরে এলে সিএনজি থামানো অবস্থায় পেয়ে নেমে দৌঁড়ে ওই দোকানে আশ্রয় নেয় সে। এরপর তারা তাকে ভাঙ্গুড়ায় থানায় নিয়ে আসে। পরে জয়কে তার মা, স্কুলের অধ্যক্ষ রবিউল ইসলাম, এবং পৌর মেয়রকে গোলাম হাসনাইন রাসেলের উপস্থিতিতে দীর্ঘ দেড় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। এর এক পর্যায়ে জয় স্বীকার করে যে, ছেলে ধরার নাটক সাজিয়ে সে নিজেই চাটমোহর গিয়েছিল।

সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম বলেন, ছেলেটি অর্ধবার্ষিকী পরীক্ষায় দুই বিষয়ে ফেল করেছে। এ কারণে বাবা-মায়ের শাসনের ভয়ে এমনটা করেছে বলে জানিয়েছে সে।

জয়ের মা জুলিয়া খাতুন বলেন, কী হয়েছে জানি না। আমি আমার ছেলে পেয়েছি। আমার আর কিছু বলার নেই।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, ছেলেটি দুষ্টু প্রকৃতির। রোববার (২১ জুলাই) তার অর্ধবার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। সে দুই বিষয়ে ফেল করেছে। এ ভয়ে সে সিএনজিতে করে পার্শ্ববর্তী থানা শহরে গিয়ে এই নাটক সাজায়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign