পথ হারানো বার্সাকে ফেরালেন মেসি!

সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯ | ১২:৪৮ পূর্বাহ্ণ | 392 বার

পথ হারানো বার্সাকে ফেরালেন মেসি!
ছবি-সংগৃহীত
Advertisements

দুর্দান্ত প্রতাপে মৌসুম শুরুর পর আচমকাই পথ হারিয়ে ফেলে বার্সেলোনা। ছন্দ হারানো কাতালান ক্লাবটি টানা তিন ড্রয়ে যখন চাপে তখন ত্রাতা আবার সেই লিওনেল মেসি।

তার একমাত্র গোলেই শনিবার রাতে জয় নিয়ে মাঠ ছেড়েছে বার্সা। লা লিগায় রিয়াল ভায়াদোলিদকে ১-০ গোলে হারিয়েছে জায়ান্টরা। এই জয়ে টেবিলের শীর্ষে থেকে পয়েন্ট ব্যবধান বাড়িয়ে রাখলো সাতে।

চ্যাম্পিয়নস লিগের ম্যাচ থাকায় আজকে বিশ্রামে রাখা হয়েছিলো লুই সুয়ারেসকে। তার ওপর নিজেদের সেরা ফর্মে ছিলো না বার্সা। বার্সার জন্য স্বস্তির খবর সব প্রতিযোগিতা মিলিয়ে তারা টানা তিন ড্রয়ের বৃত্ত থেকে বের হতে পেরেছে।

ম্যাচে সফরকারীদের রক্ষণ ভাঙতে বেশ বেগ পেতে হলেও আদতে বার্সাকে চাপে ফেলতে পারেনি। তবে স্কোরের খোঁজে থাকতে বেশ সংগ্রামই করতে হয়েছে কাতালানদের।

অবশেষে ৪৩ মিনিটে পেনাল্টির সুবাদে গোলের দেখা পায় তারা। জেরার্দ পিকের সুবাদে প্রাপ্ত সেই পেনাল্টিতে গোল করেন লিওনেল মেসি। লিগে যা তার মৌসুমের ২২তম গোল।

দ্বিতীয়ার্ধে আরেকটি গোলের সুযোগ মিলেছিলো মেসির। শ্বারূদ্ধকর ভাবে মেসির শট রুখে দেন গোলকিপার জর্ডি মেসিপ। শেষ দিকে অবশ্য পেনাল্টির সুবাদে গোলের সহজ সুযোগ পেয়েও হাতছাড়া করেন মেসি।

তাতে পেনাল্টিতে মেসির অপটুত্ব আবারও ফুটে উঠলো। ফিলিপে কৌতিনিয়ো ফাউলের শিকার হলে পেনাল্টি পায় বার্সেলোনা। স্পট কিক থেকে মেসি শট নিলেও তা রুখে দেন মেসিপ।

২৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। আর ভায়াদোলিদ ২৪ ম্যাচে সংগ্রহ করেছে ২৬ পয়েন্ট। অপর দিকে রায়ো ভায়েকানোকে ১-০ গোলে হারিয়ে রিয়াল মাদ্রিদকে টপকে দ্বিতীয় স্থানে উঠে এসেছে অ্যাতলেতিকো মাদ্রিদ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh