পণ্যের দাম বৃদ্ধি : ঈশ্বরদীতে ৮ প্রতিষ্ঠানে দেড় লাখ টাকা জরিমানা

শুক্রবার, ২০ মার্চ ২০২০ | ৫:৩১ অপরাহ্ণ | 174 বার

পণ্যের দাম বৃদ্ধি : ঈশ্বরদীতে ৮ প্রতিষ্ঠানে দেড় লাখ টাকা জরিমানা
Advertisements

সারাদেশের ন্যায় পাবনাতেও বিরাজ করছে করোনাভাইরাস আতংক। ইতিমধ্যে সারাদেশ লকডাউন করা হতে পারে এমন গুজবে পাবনায় বেড়ে গেছে নিত্য প্রয়োজনীয় ভোগ্যপণ্য কেনার হিড়িক। এই সুযোগে পণ্যের দাম বেশি নিচ্ছেন ব্যবসায়ীরা।

পণ্যের দাম বেশি নেয়া হচ্ছে এমন অভিযোগে বাজার তদারকিমুলক অভিযানে নেমেছে প্রশাসনও। শুক্রবার জেলার ঈশ্বরদীতে ভোগ্যপণ্যের দাম বেশি নেয়ায় আটটি প্রতিষ্ঠানকে দেড় লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

করোনাকে পুঁজি করে নিত্যপণ্যের দাম বাড়ানো হয়েছে এমন অভিযোগে ভিত্তিতে শুক্রবার সকালে ঈশ্বরদী পৌর সদরের চাল ব্যবসায়ী, হোটেল রেস্টুরেন্ট ও কাঁচামালের আড়তে এসব অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মমতাজ মহল।

অভিযানে দাম বেশি নেয়ায় চাল ব্যবসায়ী মোসলেম উদ্দিনকে ৫০ হাজার টাকা, কাঁচামালের আড়তের চার ব্যবসায়ীকে ৫০ হাজার ৫০০ টাকা এবং তিনটি হোটেল-রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা জরিমানা করেন।

এদিকে, অভিযান পরিচালনার সময় টের পেয়ে বাজারের প্রাচীণতম আনন্দ দত্তের আড়তের কাঁচামাল ব্যবসায়ীরা তাদের মালামাল ফেলে পালিয়ে যান। ব্যবসায়ীদের গ্রেপ্তারের নির্দেশ দিয়ে আড়তে পুলিশ মোতায়েন করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh