পকেটে দুইশ রুপি নিয়ে যাত্রা শুরু, এখন কয়েক কোটির মালিক

বুধবার, ১৪ আগস্ট ২০১৯ | ১২:৩৫ অপরাহ্ণ | 308 বার

পকেটে দুইশ রুপি নিয়ে যাত্রা শুরু, এখন কয়েক কোটির মালিক
ছবি-অক্ষয় কুমার
Advertisements

২০১৯-এ ফোর্বসের সবচেয়ে ধনী তারকাদের তালিকায় নিজের জায়গা করে নিয়েছেন বলিউডের তারকা অভিনেতা অক্ষয় কুমার। এ বছর ধনী বলিউড তারকাদের মধ্যে একমাত্র অক্ষয়ের নামই উঠে এসেছে ফোর্বসের এই তালিকায়। রিপোর্টে প্রকাশ, গত বছর প্রায় ৪৪৪ কোটি ভারতীয় রুপি আয় করেন অক্ষয় কুমার!

অক্ষয়ের সেই বিপুল আয়ের পরিমাণই এবার উঠে এসেছে ফোর্বসের তালিকায়। কিন্তু অক্ষয় কুমার যখন প্রথম মুম্বাইয়ে পা দিয়েছিলেন তখন তাঁর হাতে কত টাকা ছিল জানলে চমকে উঠবেন! মাত্র ২০০ রুপিরও কম ছিল বলিউডের এই তারকার! কি অবাক লাগছে শুনতে? সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউডে নিজের উত্থান-পতনের কাহিনি শোনান অক্ষয়।

তিনি জানান, বলিউডে তাঁর সফর সবসময় সোজা ছিল না। তিন-চারবার তাঁকে ব্যর্থতার মুখ দেখতে হয়েছে।

অক্ষয় আরও বলেন, ‘অনেকবার আমি খারাপ অবস্থার মধ্যে দিয়ে গিয়েছি। অন্তত তিন-চারবার আমি উত্থান-পতনের সম্মুখীন হয়েছি, যা একজন অভিনেতার পক্ষে যথেষ্ট চিন্তার বিষয়। কিন্তু যখনই এমন পরিস্থিতিতে পড়ি, একটাই কাজ করি। আমার গাড়িগুলির দিকে তাকিয়ে দেখি, বাড়ির দিকে দেখি। মাঝে মাঝে আমার অফিসেও গিয়ে সবকিছুর দিকে তাকিয়ে দেখি। কেন কাঁদছি আমি? কী লাভ? ঈশ্বর এত কিছু দিয়েছেন আমাকে যে, আমার একটুও কষ্ট হওয়া উচিত নয়। অনেক মানুষ এমন আছেন যাদের কিছুই নেই। আমি যদি এমন ভাবি তাহলে আমার থেকে বেশি স্বার্থপর আর কেউ হবে না।’

অর্থাৎ মাত্র ২০০ রুপি দিয়ে যাত্রা শুরু করে এখন তিনি কয়েক কোটির মালিক।

বলিউড কেরিয়ারের প্রথম দিকে ‘খিলাড়ি’, ‘ম্যায় আনাড়ি তু খিলাড়ি’, ‘আফলাতুন’, ‘হেরাফেরি’, ‘আজনবীর’ মতো সিনেমার পর ‘প্যাডম্যান’, ‘টয়লেট: এক প্রেম কথা’, ‘গোল্ড’-এর মত ছবি দর্শকদের উপহার দিয়েছেন অক্ষয়।

গত বছর তাঁর প্রতিটি ছবি ১৫০ কোটির মাইলফলক ছুঁয়েছে। ‘মিশন মঙ্গল’-এর পাশাপাশি তাঁর ঝুলিতে এই মুহূর্তে রয়েছে ‘হাউসফুল ৪’, ‘গুড নিউজ’, ‘সূর্যবংশী’ ও ‘লক্ষ্মী বম্ব’-এর মত চার চারটি ছবি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh