ন্যায়বিচার বলে কিছু নাই, অবিচার হচ্ছে : খালেদা জিয়া

বুধবার, ০৫ সেপ্টেম্বর ২০১৮ | ৫:৩২ অপরাহ্ণ | 377 বার

ন্যায়বিচার বলে কিছু নাই, অবিচার হচ্ছে : খালেদা জিয়া
ফাইল ফটো
Advertisements

‘ন্যায়বিচার বলে কিছু নাই। অবিচার হচ্ছে। কথা বলা যায় না। আপনাদের যা মনে চায়, যতদিন ইচ্ছা সাজা দেন। আমি আদালতে বারবার আসতে পারব না ’

বুধবার রাজধানীর নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে স্থাপিত অস্থায়ী আদালতে হাজির হয়ে আদালতকে এসব কথা বলেন দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

এর আগে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় কেন্দ্রীয় কারাগারে অস্থায়ী আদালত বসানো হয়।

খালেদা জিয়া বলেন, আমার শারীরিক অবস্থা ভালো না। আমার পা ফুলে গেছে। ডাক্তার বলেছে, পা ঝুলিয়ে রাখা যাবে না। আমি আদালতে বারবার আসতে পারব না। আপনাদের যা মনে চায়, যতদিন ইচ্ছা সাজা দিয়ে দেন।

মামলার শুনানির আগের দিন আদালত স্থানান্তর করে গেজেট জারি করায় ক্ষোভ প্রকাশ করে খালেদা জিয়া বলেন, এই মামলায় শুনানির জন্য আজকের দিন তো আগে থেকেই ঠিক করা ছিল। কিন্তু একদিন আগে তড়িঘড়ি করে আদালত স্থানান্তর করে গেজেট দেয়া হয়েছে।

এরআগে দুপুর ১২টা ১৪ মিনিটে খালেদা জিয়াকে কারাগারে তার কক্ষ থেকে হুইল চেয়ারে করে আদালতের এজলাসে নিয়ে যাওয়া হয়। আদালতের কার্যক্রম শেষে, তাকে আবারো হুইল চেয়ারে করে কারাগারে নিজ কক্ষে ফেরত নিয়ে যাওয়া হয়।

এদিন আদালতে খালেদা জিয়ার আইনজীবীরা উপস্থিত না হওয়ায় আগামী ১২ ও ১৩ সেপ্টেম্বর জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেন বিচারক।

প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন আদালত। এরপর থেকে তাকে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh