নৌকা আবারও বিজয়ী হবে : এমপি প্রিন্স

শুক্রবার, ৩০ নভেম্বর ২০১৮ | ১১:৩৯ অপরাহ্ণ | 399 বার

নৌকা আবারও বিজয়ী হবে : এমপি প্রিন্স
ছবি-খোঁজখবর
Advertisements

পাবনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানুষের মূল্যবান ভোটের মাধ্যমে আবারও নৌকা বিজয়ী হবে। কারন আওয়ামীলীগ সরকার বিগত দিনে এদেশে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছে। উন্নয়ন করেছে এ দেশের রাস্তা-ঘাট, স্কুল-কলেজ,হাসপাতাল সহ সকল ক্ষেত্রে।

শুক্রবার রাতে পৌর শহরের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

এমপি প্রিন্স  বলেন, বাংলার মানুষ আর জ্বালাও পোড়াও এর রাজনীতি দেখতে চায় না। মানুষ চায় সুখে-শান্তিতে জীবন যাপন করতে। আর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে এদেশের মানুষ তার মৌলিক চাহিদা পূরনের মাধ্যমে সুখে-শান্তিতে জীবন যাপন করছে। তাই বাংলাদেশের সর্বস্তরের মানুষ তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আগামী নির্বাচনে নৌকাকে বিজয় করে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী স্বোচ্চার রয়েছে। যারা এদেশে আবার পাকিস্তানের শাসন আনতে চায় ,বাংলার মানুষ তাদের প্রত্যাখান করেছে।

আওয়ামীলীগ নেতা আইয়ুব  হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, উপজেলা  আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবু ইছাহাক শামিম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আসলাম বিশ্বাস মাসুদ, শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রলয় চাকি, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সামাদ খান রতন, সহ-প্রচার সম্পাদক হাজী শরিফ।

আরও উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট তসলিম হাসান সুমন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক খাইরুল ইসলাম হারাউল, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট খন্দকার রাকিবসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh