নেতৃত্বের দ্বন্দ্বে পূজা উদযাপন কমিটির নেতা খুন

শুক্রবার, ১২ অক্টোবর ২০১৮ | ৯:৪৯ অপরাহ্ণ | 444 বার

নেতৃত্বের দ্বন্দ্বে পূজা উদযাপন কমিটির নেতা খুন
প্রতীকি ছবি
Advertisements

নেতৃত্বের দ্বন্দ্বের জের ধরে বিশু কুমার ধর নামে পূজা উদযাপন কমিটির এক নেতাকে খুন করা হয়েছে। নিহত বিশু পাহাড়তলী থানা পূজা উদযাপন কমিটির অর্থ সম্পাদক ছিলেন। বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাতে নগরীর পাহাড়তলী থানার সাগরিকা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার সাথে সংশ্লিষ্টতার অভিযোগে শিমুল ধর ওরফে বাবু নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া বাবুও পূজা উদযাপন পরিষদের নেতা। খুনের সাথে সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেফতার হওয়া বাবু দক্ষিণ কাট্টলীর গোপাল কৃষ্ণ ধরের ছেলে।

পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার দাশ বলেন, বৃহস্পতিবার রাতে বাসায় যাওয়ার পথে বিশুকে ছুরিকাঘাত করেন বাবু। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বাবুকে গ্রেফতার করা হয়।

ওসি আরো বলেন, বাবুকে জিজ্ঞাসাবাদের করে স্বীকারোক্তি ও দেখানো মতে রক্তমাখা ছুরি এবং তার বসতঘর তল্লাশি করে ঘটনার সময় তার পরনে থাকা রক্তমাখা কাপড় জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবু পুলিশকে জানায়, দীর্ঘদিন করে দুর্গাপূজা উদযাপন কমিটি নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে সে বিশুকে খুনের পরিকল্পনা করে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh