নিয়ামুল মুক্তার প্রথম চলচ্চিত্র ‘কাঠবিড়ালী’র টিজার প্রকাশ

শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ | ৯:২৬ অপরাহ্ণ | 1210 বার

নিয়ামুল মুক্তার প্রথম চলচ্চিত্র ‘কাঠবিড়ালী’র টিজার প্রকাশ
Advertisements

প্রকাশিত হলো পাবনার সন্তান নিয়ামুল মুক্তার পরিচালনায় প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কাঠবিড়ালী’র টিজার। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া। তার বিপরীতে অভিনয় করেছেন আসাদুজ্জামান আবীর।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় চিলেকোঠার ইউটিউব চ্যানেলে প্রকাশিত ১ মিনিট ১৮ সেকেন্ডের এই টিজারে পাবনার ভাঙ্গুড়া উপজেলার গজারমারা গ্রামে শুটিং হওয়া ছবিটির গল্পের গভীরতার কিছুটা ইঙ্গিত দেয়া হয়েছে। যাতে দেখানো হয়েছে মানব-মানবীর চিরায়ত সম্পর্কের নাটকীয়তা।

তাসনিমুল তাজের চিত্রনাট্যে এবং নিয়ামুল মুক্তার রচনা ও পরিচালনায় ২০১৭ সালের ২ মার্চ শুরু হয় ‘কাঠবিড়ালী’ চলচ্চিত্রের শুটিং। নানা ধাপে টানা দুই বছর চিত্রায়নের পর এখন সম্পাদনা শেষে চলচ্চিত্রটি এখন মুক্তির অপেক্ষায়।

নিয়ামুল মুক্তার নিজস্ব প্রযোজনা সংস্থা ‘চিলেকোঠা ফিল্মস’ এর ব্যানারে নির্মিত ‘কাঠবিড়ালী’ এ বছরের শেষের দিকে মুক্তি পাবে বলে জানান নির্মাতা।

ছবিটি নিয়ে পরিচালক নিয়ামুল মুক্তা বলেন, আমাদের স্বপ্নের ছবি কাঠবিড়ালী। এতে যারা কাজ করেছেন সবাই নিজের ছবি মনে করে কাজ করেছেন। ছবিটিতে সবাই সবার সেরাটা দেয়ার চেষ্টা করেছেন। এখন নিয়ে আসছি দর্শকদের সামনে। আজ টিজার প্রকাশ হলো। মুক্তির আগ পর্যন্ত আমরা পর্যায়ক্রমে পোস্টার, ট্রেলার ও গান প্রকাশ করবো।’

চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করেছেন আদিত্য মনির। এই চলচ্চিত্রে অভিনয় নিয়ে স্পর্শিয়া বলেন, ‘এটা আমাদের সবার ছবি। গত দুই বছর ধরে সবাই ছবিটি লালন করছি, বড় করছি। এবার ছবিটি মুক্তি দেওয়ার অপেক্ষা। কাঠবিড়ালী নিয়ে আমাদের পুরো টিমের প্রত্যাশা অনেক। এর গল্প, দৃশ্যায়ন ও সবার অভিনয় সব কিছুই দর্শকদের অন্য রকম অনুভূতি দেবে। কাঠবিড়ালী সবার মাঝে ছড়িয়ে পড়ুক। ‘

ছবিটিতে আরও অভিনয় করেছেন সাইদ জামান শাওন, শাহরিয়ার ফেরদৌস সজিব, শিল্পী সরকার অপু, হিন্দোল রায়, এ কে আজাদ সেতু, তানজিনা রহমানসহ অনেকে।

পাঠকদের জন্য ‘কাঠবিড়ালী’র টিজার:-

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh