নিষিদ্ধ মাইকেল জ্যাকসনের গান

সোমবার, ১১ মার্চ ২০১৯ | ১২:০৮ অপরাহ্ণ | 400 বার

নিষিদ্ধ মাইকেল জ্যাকসনের গান
সংগৃহিত ছবি
Advertisements

বেঁচে থাকতে বিতর্কের প্রতিশব্দ ছিলেন তিনি। কিন্তু মৃত্যুর এত বছর পরও মাইকেল জ্যাকসনকে নিয়ে বিতর্ক যেন পিছুই ছাড়ছে না। আলোচনা-সমালোচনার যেন শেষ নেই। যৌন হয়রানির অভিযোগ এবং তা নিয়ে সিনেমা তৈরির পর এবার মাইকেল জ্যাকসনের ভক্তদের জন্য এলো নতুন দুঃসংবাদ।

সারা বিশ্বের রেডিও স্টেশনে মাইকেল জ্যাকসনের গান পরিবেশন বন্ধ হয়ে যাচ্ছে। এরই মধ্যে অস্ট্রেলিয়া, কানাডা এবং নিউজিল্যান্ডের কয়েকটি জনপ্রিয় রেডিও স্টেশনে নাকি গান শোনাচ্ছে না।

জানা গেছে, জ্যাকসনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ ওঠার পর তার গান প্রচার বন্ধের দাবি ওঠে। সেই দাবির মুখেই এই রেটিও চ্যানেলগুলো নিষিদ্ধ করছে মাইকেলের গান প্রচার।

চলতি সপ্তাহে সিডনির রেডিও গ্রুপ নোভা এন্টারটেইনমেন্ট ঘোষণা দেয়, জনগণের মতামতের প্রতিক্রিয়ার পর পপ সংগীত কিংবদন্তি মাইকেল জ্যাকসনের গান তারা আর গ্রহণ করছেন না।

সম্প্রতি লিভিং নেভারল্যান্ড নামে একটি তথ্যচিত্রে ওয়েড রবসন ও জেমস সেফচাক দাবি করেন শৈশবে মাইকেল জ্যাকসন তাদের অনেকবার যৌন হয়রানি করেছেন। তারা যখন ৭ বছরের শিশু ছিলেন সেই সময় মাইকেল জ্যাকসনের কাছে যৌন হয়রানির শিকার হয়েছেন। সেই কারণে তারা চান মাইকেল জ্যাকসনের কোনো গান না প্রচার হোক।

অপরদিকে, কিংবদন্তি গায়ক মাইকেল জ্যাকসনের বিরুদ্ধে আনা এ অভিযোগ বড় ধরনের একটি বিশ্বাসঘাতকতা বলে উল্লেখ করছেন তার পরিবারের লোকজন।

 

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh