নির্বাচন বিষয় নিয়ে ভুল বলেছেন অর্থমন্ত্রী

বৃহস্পতিবার, ০৬ সেপ্টেম্বর ২০১৮ | ৯:৫৮ অপরাহ্ণ | 408 বার

নির্বাচন বিষয় নিয়ে ভুল বলেছেন অর্থমন্ত্রী

একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে ‘অন্তবর্তী সরকার ২০ দিনের মধ্যে’ এমন কথা বলে অর্থমন্ত্রী ‌’ঠিক করেননি’ বলে মনে করেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।

তিনি বলেন, নির্বাচনের তারিখ ঘোষণা করে মাননীয় অর্থমন্ত্রী ভুল করেছেন। তার একথা বলা কোনভাবেই উচিত হয়নি। তিনি এটা বলতে পারেন না। আমি মিডিয়ার সামনে বলছি, তিনি এটা ভুল করেছেন তার এটা বলা উচিত হয়নি।

বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর) রাজধানীর হোটেল রেডিসনে দক্ষিণ এশিয়ার আটটি দেশের নির্বাচন কমিশনের সংগঠন ফোরাম অব ইলেকশন ম্যানেজমেন্ট বডিস অব সাউথ এশিয়ার (ফেমবোসা) সম্মেলনের সমাপনী দিনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ভোটের তারিখ নিয়ে অর্থমন্ত্রীর সঙ্গে নির্বাচন কমিশনের কোনো ধরনের আলোচনার কথাও অস্বীকার করেছে প্রধান নির্বাচন কমিশনার।

এর আগে গতকাল বুধবার (০৫ সেপ্টেম্বর) সচিবালয়ে অর্থমন্ত্রী জানান, আগামী ২০ দিনের মধ্যে নির্বাচনকালীন সরকার গঠিত হবে এবং ২৭ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে ইসি।

সংবাদ সম্মেলনে সিইসি ফেমবোসা সম্মেলন সম্পর্কে জানান, ৯ দফা ঢাকা ঘোষণার মধ্য দিয়ে এ সম্মেলন শেষ হয়েছে এবং বাংলাদেশের প্রধান নির্বাচন কমিশনার হিসেবে তিনি ( কে এম নূরুল হুদা) এর চেয়ারপারসনের দায়িত্ব নিয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign