নির্বাচনী ট্রেন যাত্রা : পাবনার মুলাডুলিতে হবে পথসভা

শনিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৮ | ৯:০১ পূর্বাহ্ণ | 427 বার

নির্বাচনী ট্রেন যাত্রা : পাবনার মুলাডুলিতে হবে পথসভা
প্রতিকী ছবি
Advertisements

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রচারের কৌশল হিসেবে ‘নির্বাচনী ট্রেন যাত্রা’ শুরু করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। এ উপলক্ষে নেতাকর্মীদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেওয়া হবে।

যাত্রাপথে পাবনা অংশে ঈশ্বরদী মুলাডুলি স্টেশনে আজ শনিবার (দুপুর ১২টার দিকে বিরতি দেবে দলটি। সেখানে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখবেন ওবায়দুল কাদের সহ অন্যান্য নেতারা।

এর আগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলটি ঢাকা থেকে ট্রেনযোগে উত্তরবঙ্গ সফরে বের হবেন।

দলীয় সূত্রে জানা গেছে, সকালে প্রতিনিধি দলটি ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে আন্ত নগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনে উত্তরাঞ্চল সফরের উদ্দেশে যাত্রা করবে।

এই ‘নির্বাচনী ট্রেন যাত্রা’য় দলে রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বি এম মোজাম্মেল হক, আহাম্মেদ হোসেন, দলের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।

যাত্রাপথে উত্তরবঙ্গের কয়েকটি রেলওয়ে স্টেশন এলাকায় পথসভায় বক্তব্য দেবেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরসহ অন্যরা। এর মধ্যে রয়েছে পাবনার মুলাডুলি স্টেশনে যাত্রাবিরতি রয়েছে এই প্রতিনিধি দলের। সেখানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখবেন ওবায়দুল কাদের।

পরদিন রবিবার সকালে সৈয়দপুর সড়ক ও জনপথ দপ্তরের রেস্ট হাউসে রংপুর সড়ক জোনের চলমান উন্নয়ন কার্যক্রম সম্পর্কে সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে বৈঠক করবেন ওবায়দুল কাদের। এরপর সকাল ১০টায় সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে প্রেস ব্রিফিং শেষে বিমানযোগে ঢাকা যাবেন তাঁরা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh