নিরাপত্তা জোরদারে পাবনায় পুলিশের সভা ; ফায়ার সার্ভিস-র‌্যাবের টহল

শুক্রবার, ২৮ ডিসেম্বর ২০১৮ | ৩:২৫ অপরাহ্ণ | 691 বার

নিরাপত্তা জোরদারে পাবনায় পুলিশের সভা ; ফায়ার সার্ভিস-র‌্যাবের টহল
র‌্যাবের টহল জোরদার পাবনায়

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপুর্নভাবে সম্পন্ন করার লক্ষ্যে পাবনায় পুলিশের বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

আর আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা জোরদারে র‌্যাব ও ফায়ার সার্ভিসের ইউনিট আলাদাভাবে টহল দিয়েছে।

শুক্রবার সকাল ১০টায় পাবনা পুলিশ লাইনস মাঠে অনুষ্ঠিত বিশেষ সভায় বক্তব্য দেন, জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) সহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সভায় জেলা রিটার্নিং অফিসার জসিম উদ্দিন বলেন, জেলার মোট ৬৬৭টি ভোটকেন্দ্রে নির্বিঘেœ যাতে মানুষ ভোট প্রদান করতে পারে ও আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক থাকে, তা নিশ্চিত করতে হবে। সকল কর্মকর্তা ও কর্মচারীদেরকে পেশাগত সুনাম অক্ষুন্ন রেখে দায়িত্ববোধের সাথে কাজ করার আহবান জানান তিনি।

Pabna Election Fire Service

এদিকে, শুক্রবার দুপুরে নিরাপত্তা জোরদারে পাবনা শহরে সুসজ্জিত অবস্থায় টহল দেয় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি দল।

এছাড়া র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের একটি দল শহরের বিভিন্ন স্থানে টহল দেয় এবং বিভিন্ন যানবাহনে তল্লাশী চালায়।

এ বিষয়ে কয়েকজন ভোটারের সাথে কথা হলে তারা জানান, র‌্যাব, পুলিশ ও বিজিবির পাশাপাশি সেনাবাহিনী যেভাবে পুরো শহর ও উপজেলা সদরে টহল দিচ্ছে তাতে করে সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরেছে। ভোটের দিন শান্তিপুর্ন পরিবেশ বজায় থাকবে এবং ভোটাররা ভোট কেন্দ্রে উৎসবমুখর পরিবেশে ভোট দিতে পারবে বলেও মনে করেন তারা।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের স্কট কমান্ডার (এএসপি) প্রনব কুমার সরকার বলেন, নির্বাচনকে সামনে রেখে কেউ যাতে নাশকতা করতে না পারে, বিশৃঙ্খলা করতে না পারে সেজন্য র‌্যাবের সুসজ্জিত টিমের টহল জোরদার করা হয়েছে। তিনি জানান, র‌্যাব, পুলিশ ও বিজিবি একসাথে মাঠে তৎপর আছে। নিরাপত্তার চাদরে পুরো জেলাকে ঢেকে রাখা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign