নিজের প্রতিক ‘মোরগ’ হাতে প্রার্থী !

শুক্রবার, ০৭ সেপ্টেম্বর ২০১৮ | ৮:৪৯ অপরাহ্ণ | 459 বার

নিজের প্রতিক ‘মোরগ’ হাতে প্রার্থী !
Advertisements

ব্যবসায়ী সমিতির নির্বাচনে নিজের প্রতিক ‘মোরগ’ হাতে ভোট কেন্দ্রের সামনে দাঁড়িয়ে সবার নজর কেড়েছেন জহুরুল ইসলাম। তিনি ব্যবসায়ী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী  ছিলেন।

পাবনার চাটমোহর ব্যবসায়ী সমিতির কার্যকরী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয় শুক্রবার। সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে একটানা বিকেল ৫টা পর্যন্ত। উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে ভোট দেন ভোটাররা।

তবে সাধারণ সম্পাদক প্রার্থী ডেকোরেটর ব্যবসায়ী জহুরুল ইসলামের দিকে নজর ছিল সবার। নির্বাচনে তিনি তার প্রতীক হিসেবে পেয়েছিলেন ‘মোরগ’। আর সকাল থেকে ভোট কেন্দ্রের সামনে একটি জ্যান্ত মোরগ হাতে দাঁড়িয়ে থেকে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেন তিনি।

যেখানে অন্য প্রার্থীরা সারিবদ্ধ হয়ে হাতে হাত মিলিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় করছিলেন, সেখানে জহুরুল ইসলাম হাতে থাকা জ্যান্ত মোরগ (প্রতীক) দেখিয়ে ভোটারদের কাছ থেকে ভোট প্রার্থনা করছিলেন। তার এমন কান্ড দেখে সেখানে হাস্যরসের সৃষ্টি হলেও বিষয়টি উপভোগ করেন সবাই।

এ বিষয়ে জানতে চাইলে সাধারণ সম্পাদক প্রার্থী জহুরুল ইসলাম বলেন, ‘প্রতি তিন বছর পরপর ব্যবসায়ী সমিতির কার্যকরী কমিটির নির্বাচন হয়। ভোটকে কেন্দ্র করে এই সময়টা ব্যবসায়ীদের মধ্যে উৎসব বিরাজ করে। আর উৎসব মানেই আনন্দ। আমি জ্যান্ত মোরগ এনে ভোটারদের একটু আনন্দ দেওয়ার চেষ্টা করেছি মাত্র।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh