মেঘনায় ট্রলার ডুবি

নিখোঁজদের শ্রমিকদের পরিবারের পাশে ভাঙ্গুড়া ছাত্রলীগ

শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯ | ৫:৫৯ অপরাহ্ণ | 444 বার

নিখোঁজদের শ্রমিকদের পরিবারের পাশে ভাঙ্গুড়া ছাত্রলীগ

মেঘনায় ট্রলার ডুবির ঘটনার পাঁচ দিন পার হলেও নিখোঁজদের সন্ধান পাওয়া যায়নি। উদ্বেগ আর উৎকন্ঠায় দিন পার করছেন নিখোঁজ শ্রমিকদের স্বজনরা। স্বজনদের গত কয়েকদিনের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে উঠছে। অসুস্থ হয়ে পড়েছেন অনেকেই।

পুরো গ্রামে চলছে এখন শোকের মাতম। এবার সেই নিখোঁজ পরিবারের পাশে দাঁড়ালো পাবনার ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের নের্তৃবৃন্দ।

শনিবার ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নিখোঁজ শ্রমিকদের বাড়িতে যান। এ সময় উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে উপজেলার খানমরিচ মুন্ডুমালা, দাসমরিচ ও চন্ডিপুর গ্রামের নিখোঁজ ১৭ জন শ্রমিকের পরিবারকে এক বস্তা চাল, দুই কেজি ডাল, এক লিটার তেল ও দুই কেজি করে আলু দেয়া হয়।

এছাড়া তাদের শিশু সন্তানদের লেখাপড়ার ব্যাপারে সহযোগিতার আশ্বাস দেন ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান আরিফ। এ সময় উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সভাপতি-সেক্রেটারীসহ শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এরআগে পাবনা জেলা প্রশাসন ও ভাঙ্গুড়া উপজেলা পরিষদের পক্ষ থেকে নিখোঁজ শ্রমিকদের পরিবারের মাঝে শুকনো খাবার ও শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান। অপরদিকে খানমরিচ ইউনিয়নের চেয়ারম্যান আসাদুর রহমানের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা দেয়া হয়েছে।

ইমরান হাসান আরিফ যুগান্তরকে বলেন, ‘ছাত্রলীগ বরাবরই অসহায় মানুষের জন্য কাজ করে। যে কারণে শুধু আজ নয়, আগামী দিনগুলোতেও মেঘনায় ট্রলার দুর্ঘটনায় নিখোঁজ শ্রমিকদের পরিবারের পাশে থাকবে ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগ। শুধু তাই নয়, তাদের শিশু সন্তানদের লেখাপড়া ব্যবস্থা করা হবে।’

Troller Student League Photo-2 KKKKKKK

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign