নিখোঁজের ৩ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

শুক্রবার, ২৬ অক্টোবর ২০১৮ | ৩:২১ অপরাহ্ণ | 486 বার

নিখোঁজের ৩ দিন পর শিশুর মরদেহ উদ্ধার
ডোবায় শিশু তাইমার মরদেহ

নিখোঁজের তিনদিন পর পাবনার ভাঙ্গুড়ায় তাইমা খাতুন নামে ১৪ মাস বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে কি কারণে বা কিভাবে তার মৃত্যু হয়েছে তা বলতে পারছে না কেউ।

শুক্রবার সকালে বাড়ির পাশের একটি ডোবা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। মৃত শিশু তাইমা উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের ভেড়ামারা গ্রামের রুহুল আমিনের মেয়ে।

পুলিশ ও শিশুটির পরিবারের লোকজন জানায়, গত মঙ্গলবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় নিজ বাড়ির সামনের উঠানে খেলা করার সময় নিখোঁজ হয় তাইমা। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে পরেরদিন বুধবার ভাঙ্গুড়া থানায় একটি সাধারণ ডায়রী করেন তার বাবা রুহুল আমিন।

এদিকে শুক্রবার (২৬ অক্টোবর) সকালে প্রতিবেশী এক মহিলা বাড়ির পাশে ওই ডোবাতে কাপড় পরিস্কার করতে গিয়ে কচুরীপানার মধ্যে মরদেহ ভাসতে দেখে তাইমার পরিবারকে খবর দেন।

পরে স্বজনরা মরদেহটি তাইমার বলে সনাক্ত করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এ ব্যাপারে ভাঙ্গুড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign