নদীতে কুমিড় থাকা সত্বেও সাঁতরে পাড়ে উঠতে হবে : ইকবাল সোবহান চৌধুরী

রবিবার, ১৬ সেপ্টেম্বর ২০১৮ | ৩:৪৪ অপরাহ্ণ | 405 বার

নদীতে কুমিড় থাকা সত্বেও সাঁতরে পাড়ে উঠতে হবে : ইকবাল সোবহান চৌধুরী
Advertisements

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, সাংবাদিকতায় প্রতিবন্ধকতার মধ্যে দিয়ে ঝুঁকি এবং চাপ কে বাস্তবতায় মেনে নিয়ে সাহসীকতার সাথে কাজ করে যেতে হবে। তিনি বলেন, নদীতে কুমিড় থাকা সত্বেও বাধা পেরিয়ে সাঁতরে পাড়ে উঠার নাম সাংবাদিকতা।

শনিবার (১৫ সেপ্টেম্বর) রাতে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব আয়োজিত এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

Pabna Iqbal Sobhan Choudhury-2

ইকবাল সোবহান চৌধুরী আরো বলেন, জ্ঞানহীন সাংবাদিকতা গণতন্ত্রের জন্য কখনও কল্যাণ বয়ে আনে না। সাধারণত কোন সরকার গণমাধ্যমকে সংকুচিত করতে চায়। এ ক্ষেত্রে প্রধানমন্ত্রী স্বর্ত:স্ফূর্ত বিকাশে বিশ্বাস করেন। তিনি সাংবাদিক বান্ধব বলে সাংবাদিকদের কল্যাণে নিজ উদ্যেগে ১১ কোটি টাকা অনুদান দিয়েছেন।

পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, বিএফইউজে’র মহাসচিব শাবান মাহমুদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি মুহাম্মদ মহিউদ্দিন, জেলা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাবের সহ সভাপতি আখতারুজ্জামান আখতার, সাধারণ সম্পাদক সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন।

এ সময় স্বাগত বক্তব্য দেন, সাংবাদিক ও কলাম লেখক হাবিবুর রহমান স্বপন, পাবনা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ নরেশ মধু, পাবনা টেলিভিশন সাংবাদিক সমিতির আহবায়ক রাজিউর রহমান রুমী।

এ সময় বিভিন্ন গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh