দড়ি আছে পোস্টার নেই !

বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ | ৭:১৬ অপরাহ্ণ | 375 বার

দড়ি আছে পোস্টার নেই !
Advertisements

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ আসনে (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় বাধ সেধেছিল বৃষ্টি। আর তাই বৃষ্টিতে ছিঁড়ে পড়েছে প্রার্থীদের নির্বাচনী পোস্টার। তাই এখন দড়ি আছে, পোস্টার নেই।

সোমবার থেকে শুরু হওয়া টানা বর্ষণে রশি দিয়ে ঝোলানো প্রার্থীদের হাজার হাজার পোস্টার নষ্ট হয়ে গেছে। ভোট গ্রহণের কয়েকদিন আগে পোস্টার নষ্ট হওয়ায় বিপাকে পড়েছেন প্রার্থীরা।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সরেজমিনে চাটমোহর পৌর শহরের জারদ্রিস মোড়, বাসষ্ট্যান্ড, চৌধুরীপাড়া, শাহী মসজিদ মোড়, ভাদ্রা বাইপাস এলাকা ঘুরে ঘুরে দেখা গেছে, গত কয়েকদিন আগে উপজেলা জুড়ে প্রার্থীদের পোস্টারে সয়লাব হয়ে যায়।

তবে দু’দিনের বৃষ্টির পানিতে ভিজে রশি দিয়ে ঝোলানো পোস্টারগুলো ছিঁড়ে মাটিতে পড়ে গেছে। সব জায়গায় ঝুলছে শুধু দড়ি, কিন্তু নেই কোনো পোস্টার। এতে প্রার্থীদের শেষ মুহূর্তে প্রচারণা কার্যক্রম ব্যাহত হচ্ছে।

নির্বাচনী আমেজ তৈরীতে অন্যতম অনুসঙ্গ পোস্টার। দড়ি দিয়ে পোস্টার ঝোলানোর পর উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। কিন্তু সেই চিত্র এখন পুরোটাই উল্টো। পাবনা-৩ আসনের সবখানে শুধু দড়ি আছে, পোস্টার নাই। ফলে নির্বাচনী আমেজে ভাটা পড়েছে।

একটি সুত্রের তথ্য মতে পাবনা-৩ এলাকায় একবার পোস্টার লাগাতে খরচ হয় কমপক্ষে এক থেকে দেড় লাখ টাকা। বৃষ্টিতে সব ধুয়ে যাবার কারণে পোস্টারের জন্য অতিরিক্ত খরচ করতে হবে প্রার্থীদের।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh