দ্বিতীয় পর্যায়ে পাবনায় কৃষকের কাছ থেকে ধান সংগ্রহ শুরু

রবিবার, ১৪ জুলাই ২০১৯ | ৬:৫০ অপরাহ্ণ | 287 বার

দ্বিতীয় পর্যায়ে পাবনায় কৃষকের কাছ থেকে ধান সংগ্রহ শুরু
Advertisements

পাবনায় দ্বিতীয় পর্যায়ে কৃষকের কাছ থেকে সরাসরি ধান সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে। রবিবার সকালে পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে লটারীর মাধ্যমে ১২৫ জন নির্বাচিত কৃষকের নিকট থেকে মাথাপিছু ১০ মণ করে ধান কেনা হয়।

এ সময় পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাহেদ পারভেজ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, উপজেলা খাদ্য কর্মকর্তা আলাউল কবীর, উপজেলা কৃষি কর্মকর্তা এস এম মাসুম বিল্লাহ ও গয়েশপুর ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন মুতাই উপস্থিত ছিলেন।

পাবনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, ধান সংগ্রহের দ্বিতীয় পর্যায়ে পাবনার নয় উপজেলা থেকে ৩ হাজার ২১১ মেট্রিক টন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে। স্বচ্ছ ও নিরপেক্ষভাবে লটারীর মাধ্যমে প্রতিটি ওয়ার্ড থেকে ১৩ জন করে নির্বাচন করে মণ প্রতি ১০৪০ টাকা দরে ধান সংগ্রহ করা হবে। পাবনা সদর উপজেলায় ৫১৮ মেট্রিক টন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh