দেশ পরিচালনায় শেখ হাসিনার কোন ভুল নাই : এমপি প্রিন্স

শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | ৯:২২ অপরাহ্ণ | 466 বার

দেশ পরিচালনায় শেখ হাসিনার কোন ভুল নাই : এমপি প্রিন্স
বক্তব্য রাখছেন প্রিন্স এমপি
Advertisements

পাবনা -৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, আমাদের দলের অনেক নেতাকর্মীর অনেক ভুল ত্রুটি দেখা গেলেও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কোন ভুল করেন না। দেশ পরিচালনায় তার কোন ভুল নেই। যেখানে যা করা দরকার তাই করেন। তিনি  চিন্তা করেছিলেন কি করে প্রযুক্তিকে এগিয়ে নেওয়া যায়। তাইতো বঙ্গবন্ধু স্যাটেলাইট নির্মাণ করেছেন।

শনিবার (১৭ নভেম্বর)বেলা ১১ টায় সরকারি এডওয়ার্ড কলেজের আব্দুস সাত্তার মিলনায়তনে পাবনা সদর উপজেলা বে-সরকারি কলেজ ( সমমান) এর শিক্ষক- কর্মচারীদের উদ্যোগে “ শিক্ষা প্রসারে বঙ্গবন্ধুর চিন্তা-চেতনা ও বর্তমান সরকারের ভূমিকা’’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি প্রিন্স উক্ত কথা গুলো বলেন।

এমপি প্রিন্স বলেন, পাবনার ট্রেন লাইন, মেরিন একাডেমি, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, রূপপুর পারমানবিক কেন্দ্র , দেশের ১৭শ’ ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মান, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে আইসিটি, বিনামুল্যে বই বিতরণ, উপবৃত্তি, প্রতিটি উপজেলায় একটি করে স্কুল, কলেজ, টেকনিক্যাল কলেজ সরকারি করা হয়েছে। এরই ধারাবাহিকতায় ভবিষ্যৎ এ দেশে আর কোন বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান থাকবে না। উন্নয়নের স্বার্থে শেখ হাসিনা তথা নৌকাকেই ক্ষমতায় আনতে হবে। এ জন্য আপনাদেরকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। একই সাথে তিনি পাবনাবাসীর দোয়া কামনা করেন এবং তাকে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানান।

সিটি কলেজ পাবনার অধ্যক্ষ সুজন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভয় বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল ও পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ুন কবির মজুমদার।

আরও বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.ওহিদুজ্জামান, পৌর আওয়ামীলীগ সভাপতি এড. তসলিম হাসান সুমন, স্বাধিনতা শিক্ষক পরিষদের সভাপতি দোগাছি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মেনহাজ উদ্দিন, সাধারণ সম্পাদক পাবনা কলেজের অধ্যক্ষ জু.হা.মু. আতিকুল­াহ, বঙ্গবন্ধ  পরিষদ সভাপতি আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ এ কে এম আবুল কালাম আজাদ, মাদরাসা শিক্ষক পরিষদের সভাপতি পাবনা আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মো. আনছারুল­াহ, পাবনা ইসলামিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক, শহীদ এম মনছুর আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুস সামাদ খান প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শহিদ এম মনছুর আলী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক আশরাফ আলী এবং সিটি কলেজের প্রভাষক শাহজাহান আলী। অনুষ্ঠানে পাবনা সদর উপজেলার বিভিন্ন কলেজ ও মাদরাসার শিক্ষকবৃন্দ এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh