দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই : মকবুল এমপি

শনিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৮ | ১০:৪৮ অপরাহ্ণ | 692 বার

দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই : মকবুল এমপি
বক্তব্য রাখছেন মকবুল হোসেন

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মকবুল হোসেন বলেছেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন পেতে নৌকার কোন বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে পুনরায় ক্ষমতায় এনে দেশের উন্নয়নকে চলমান রাখতে হবে।

শনিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে পাবনার ফরিদপুর উপজেলার বেড়হাউলিয়া স্কুল মাঠে আয়োজিত গণসমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

মকবুল বলেন, নৌকাই হলো উন্নয়নের প্রতীক। যে প্রতীক কোন মানুষের সাথে বেইমানী করে নাই। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যে ভাবে এগিয়ে যাচ্ছে। আগামীতেও এভাবেই এগিয়ে নিতে শেখ হাসিনাকেই  ক্ষমতায় রাখতে হবে।

এমপি মকবুল বলেন, এখন মানুষ আর অশান্তি চায় না, তারা চায় শান্তিতে চলাচল করতে, শান্তি ঘুমাতে। আর আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকাকালীন এদেশের মানুষ খুব শান্তিতে আছে। তাই মানুষ আবারও শান্তির প্রতীক নৌকাকে বিজয় ও উন্নয়নমুখী সরকার জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে চায়।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পাবনা সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী সমীরণ রায়, ফরিদপুর পৌরসভার মেয়র খ.ম কামরুজ্জামান মাজেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক গোলাম হোসেন গোলাপ, জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নান, ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ছবি, যুগ্ম সাধারণ সম্পাদক রমজান আলী, গোলাম হাফিজ রঞ্জু, পাবনা জেলা পরিষদের মহিলা সদস্য গুলশাহানারা পারভীন লিপি, যুব লীগ নেতা ইবনুল হাসান শাকিল, ছাত্রলীগের সভাপিত ইমরান হাসান আরিফ, চাটমোহর উপজেলার পাশ্র্ডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আজাহার আলী, মুলগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল, হাদল ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা, ফরিদপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক কেএম মামুনুর রশিদ রুমন প্রমুখ।

সমাবেশের আগে চাটমোহর-ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার বিভিন্ন স্থান থেকে নের্তৃবৃন্দ র‌্যালি নিয়ে এ সমাবেশে যোগ দান করেন।

সমাবেশ থেকে ফরিদপুর উপজেলার ডেমড়া হতে চাটমোহর উপজেলার জার্দিস মোড় পর্যন্ত ২৫ কিলোমিটার প্রধান সড়কের র্নিমাণ কাজের উদ্বোধন করেন এমপি মকবুল হোসেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign