দেশের উন্নয়নে শিক্ষার কোন বিকল্প নেই : এমপি প্রিন্স

সোমবার, ০৮ নভেম্বর ২০২১ | ৭:৫০ অপরাহ্ণ | 73 বার

দেশের উন্নয়নে শিক্ষার কোন বিকল্প নেই : এমপি প্রিন্স

পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের নতুন বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে প্রতিষ্ঠান প্রাঙ্গণে বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

বক্তব্যকালে এমপি প্রিন্স বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশের সর্ব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসেনের পর থেকে দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে যে উন্নয়ন হয়েছে যা অতীতে কিছু ছিল না।

তিনি আরো বলেন, দেশের উন্নয়নে শিক্ষার কোন বিকল্প নেই। সকল শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে বা-মার ও দেশের মুখ উজ্জ্বল করতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুজানগর পৌরসভার মেয়র রেজাউল ইসলাম রেজা, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জলিল বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, কার্যকারী সদস্য সিদ্দিকুর রহমান সিদ্দিক খান, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রইচ উদ্দিন, প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক শামসুল আলম, সুজানগর পৌর আওয়ামী লীগ সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, সদর পৌর আওয়ামী লীগের নেতা কামরুজ্জামান রকি, নতুন বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু, চরতারাপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহজাহান তোফাই সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign