দূর্যোগের মধ্যে সরকারের পাশাপাশি অসহায় মানুষের পাশে স্কয়ার

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০ | ৮:৩৮ অপরাহ্ণ | 118 বার

দূর্যোগের মধ্যে সরকারের পাশাপাশি অসহায় মানুষের পাশে স্কয়ার
Advertisements

দেশের করোনা পরিস্থিতির কারণে দূর্যোগপূর্ণ মূহুর্তে দরিদ্র অসহায় দিনমুজুর সাধারন মানুষদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করনের জন্য সরকারের পাশাপাশি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন দেশের স্বনামধণ্য শিল্প প্রতিষ্ঠান স্কয়ার পরিবার।

নিজ জেলার বিভিন্ন উপজেলাতে জনপ্রতিনিধিদের মাধ্যমে পর্যায়ক্রমে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন দরিদ্র পরিবারের মাঝে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে পাবনার সুজানগর উপজেলার এম এস কলেজ মাঠে তালিকার মাধ্যমে পাঁচ হাজার দরিদ্র পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহীন।

এ সময় উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, উপজেলা ভূমি কর্মকর্তা উম্মে তাবাসুম প্রমুখ।

সামাজিক দূরত্ব বজায়ে রেখে সাড়িবদ্ধভাবে প্রতিটি পরিবার সদস্যদের তালিকার মাধ্যমে পাঁচদিনের সমপরিমান খাদ্য সামগ্রী তুলে দেয়া হয় তাদের হাতে।

নিত্য প্রয়োজনীয় খাদ্যের মধ্যে রয়েছে চাউল, তেল, ডাউল, আটা, আলু, চিনি, লবন ও সাবান । দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সরকারের ত্রান কর্মসূচির পাশাপাশি বেসরকারি উদ্যোগে এই কার্যক্রম অব্যহত থাকবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

এর আগে পাবনা পৌর এলাকা, সদর উপজেলা, আটঘরিয়া পৌর ও উপজেলাসহ বিভিন্ন এলাকার কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh