দূর্নীতিবাজরা ক্ষমতাধর নয় : পাবনায় দুদক কমিশনার

বৃহস্পতিবার, ৩১ জানুয়ারি ২০১৯ | ৫:২৫ অপরাহ্ণ | 536 বার

দূর্নীতিবাজরা ক্ষমতাধর নয় : পাবনায় দুদক কমিশনার
বক্তব্য রাখছেন দুদক কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম

দুর্নীতি দমন কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম বলেছেন, দূর্নীতির সাথে আপোষ করা মানেই জাতিকে ধ্বংস করা। জনগনকে দুর্নীতির বিরুদ্ধে সাহস নিয়ে এগিয়ে আসতে হবে। কারণ দুর্নীতিবাজরা যতই ক্ষমতাধর হোক না কেন, তারা খুবই দূর্বল। দুর্নীতিবাজ ক্ষমতাধরদের আটক করার পর তাদের মত আর দুর্বল ব্যক্তি খুঁজে পাওয়া যায়না।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুরে পাবনার সাঁথিয়া উপজেলা পরিষদ মুক্তমঞ্চে গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুদক কমিশনার আরো বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন। দুর্নীতি করে এখন আর কেউই পার পাবে না। স্কুল, কলেজ, হাসপাতালসহ সর্বত্রই অনিয়ম ও দুর্নীতিতে জড়িয়ে গেছে। উন্নয়ন প্রকল্পের ৪০ ভাগ কাজও প্রকল্প সভাপতিরা করেন না। আমাদের প্রজন্মের ভবিষ্যতের দিকে নজর দিয়ে দেশ থেকে দুর্নীতি মুক্ত করতে অঙ্গীকারের আহবান জানান দুদক কমিশনার।

পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে উপজেলা প্রশাসন ও জেলা দুর্নীতি কমিশন আয়োজিত জনসাধরনের উপস্থিতিতে গণশুনানিতে গণশুনানিতে উপজেলার স্বাস্থ বিভাগ, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা, ভূমি, প্রকল্প বাস্তবায়ন ও সাব-রেজিষ্ট্রারসহ বিভিন্ন সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাদের বিরুদ্ধে আনিত অভিযোগের উপর শুনানি করা হয়।

সাঁথিয়া উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক জয়নুল আবেদীন রানার পরিচালনায় গণশুনানিতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দুদক পরিচালক মনিরুজ্জামান, মোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গির আলম, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি গোলাম মাওলা প্রমূখ।

গণশুনানীতে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের প্রধান অফিস সহকারী আব্দুস সালামের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ পাওয়ায় তাকে অন্যত্র বদলির জন্য সুপারিশ করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign