দুর্বৃত্তের ব্রাশফায়ারে রাঙামাটিতে প্রিজাইডিং অফিসারসহ নিহত ৬

সোমবার, ১৮ মার্চ ২০১৯ | ৮:১৮ অপরাহ্ণ | 519 বার

দুর্বৃত্তের ব্রাশফায়ারে রাঙামাটিতে প্রিজাইডিং অফিসারসহ নিহত ৬
প্রতিকী ছবি
Advertisements

দুর্বৃত্তদের ব্রাশফায়ারে রাঙামাটিতে এক প্রিজাইডিং অফিসারসহ ৬ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো অন্তত ১৪ জন।

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলার দুর্গম বাঘাইছড়ির সিজক এলাকায় নির্বাচনী কাজ শেষে উপজেলা সদরে ফেরার পথে নয় কিলো এলাকায় এ ঘটনা ঘটে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাদিম সারোয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যায় উপজেলার সিজক এলাকা থেকে ব্যালট পেপার বহনকারী গাড়ি নিয়ে প্রিজাইডিং অফিসার আব্দুল হান্নান আরবের নেতৃত্বে আনসার-ভিডিপি সদস্যরা বাঘাইছড়ি উপজেলা পরিষদ কার্যালয়ে ফিরছিলেন।

পথে নয় কিলো এলাকায় একদল দুর্বৃত্ত ব্যালট পেপার ছিনতাই করতে তাদের গাড়ি লক্ষ্য করে ব্রাশফায়ার করে। এতে ঘটনাস্থলেই প্রিজাইডিং অফিসারসহ পাঁচজন নিহত হন।

তাদের মধ্যে দু’জন আনসার-ভিডিপি সদস্য, একজন সহকারী শিক্ষিকা রয়েছেন বলে জানা গেছে। আর হাসপাতালে নেওয়ার পর মন্টু চাকমা নামে আরও একজন মারা যান। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৪ জন।

আহতদের উদ্ধার করে হেলিকপ্টারে করে চট্টগ্রামের সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh