দুদকের মামলায় পাবনা সদরের সাব-রেজিস্টার ইব্রাহিম গ্রেফতার

মঙ্গলবার, ২৭ আগস্ট ২০১৯ | ৬:২৩ অপরাহ্ণ | 811 বার

দুদকের মামলায় পাবনা সদরের সাব-রেজিস্টার ইব্রাহিম গ্রেফতার

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দায়ের করা মামলায় পাবনা সদর উপজেলার সাব-রেজিস্টার ইব্রাহিম আলী (৫৮) কে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার (২৭ আগস্ট) বেলা সাড়ে তিনটার দিকে তাকে পাবনা সদর থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইব্রাহিম ঈশ^রদী উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত ইরাদ আলী শেখের ছেলে। বর্তমানে তিনি ৯/৪, টোলারবাগ (২য় তলা), মিরপুর, ঢাকার বাসিন্দা।

দুদক পাবনার উপ-পরিচালক আতিকুর রহমান জানান, ইব্রাহিম আলী ২০০৯ সালে পাবনা সদরে সাব-রেজিস্ট্রার পদে চাকুরীতে যোগদান করেন এবং অদ্যাবধি কর্মরত আছেন। দায়িত্ব পালনকালে ঘুষ ও দুর্নীতির মাধ্যমে ইব্রাহিম ও তার মেয়ে তানজিলা আফরিনের নামে বিপুল পরিমাণ জ্ঞাত আয় বহির্ভূত ৩ কোটি ১২ লাখ ৬৫ হাজার ৫০২ টাকার সম্পদ অর্জন করেছেন।

সাব রেজিস্টার ইব্রাহিম আলীর দোতলা বাড়ি

যার মধ্যে ঘুষ ও দূর্নীতির মাধ্যমে অর্জিত অর্থ তিনি হস্তান্তর/রূপান্তর করত: জ্ঞাত আয়ের উৎসের সাথে অসঙ্গতিপূর্ণ ২ কোটি ৩৮ লাখ ১৪ হাজার ৯২৫ টাকার সম্পদ অর্জন ও দখলে রাখার অভিযোগে দুর্নীতি দমন কমিশন আইন ও মানিলন্ডারিং প্রতিরোধ আইনে তার বিরুদ্ধে দারুস সালাম (ডিএমপি) থানায় ২০১৮ সালের ১৫ অক্টোবর মামলা দায়ের করে দুদক। মামলা নম্বর ২২। পরে বিজ্ঞ আদালতের আদেশের গেলো মার্চ মাসে ইব্রাহিমের দুর্নীতি সংক্রান্ত স্থাবর ও অস্থাবর সম্পদ ক্রোক করা হয় ।

মামলার তদন্তকারী কর্মকর্তা দুদক প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক শেখ গোলাম মাওলা জানান, গ্রেফতারের পর ইব্রাহিম আলীকে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালত ঢাকায় প্রেরণের জন্য পাবনার সিনিয়র স্পেশাল জজ ও দায়রা জজ আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign