দাঁথিয়া মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে দু:স্থ্যদের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

মঙ্গলবার, ০৪ জুন ২০১৯ | ৮:১০ অপরাহ্ণ | 682 বার

দাঁথিয়া মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে দু:স্থ্যদের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ
দু:স্থ্যদের হাতে ঈদ খাধ্য সামগ্রী তুলে দিচ্ছেন অথিতিরা।

চাটমোহর উপজেলার দাঁথিয়া মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে সমাজের অসহায় দু:স্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (০৪ জুন) সকালে সংস্থার কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে প্রতিবছরের ন্যায় এবারও এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

দাঁথিয়া মানব উন্নয়ন সংস্থার চেয়ারম্যান মো: আব্দুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিবিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নবীর উদ্দিন মোল্লা। বিশেষ অতিথি ছিলেন ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য আলতাব হোসেন।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাফিজুর রহমান মুকুল, ৪ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আইনুল হক মৃধা, দাঁথিয়া মানব উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, দাঁথিয়া মানব উন্নয়ন সংস্থার ব্যবস্থাপনা পরিচালক কে এম জাহিদুল ইসলাম শিপলু, প্রজন্মলীগ চাটমোহর উপজেলা শাখার সভাপতি আমিনুল ইসলাম বিদ্যুৎ প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন গ্রামের ১৪০ জন দু:স্থ্য অসহায় মানুষের হাতে ঈদ খাদ্য সামগ্রী তুলে দেন অতিথিরা। সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি, গুড়ো দুধ, শ্যাম্পু ও দুই রকমের সাবান। ঈদের আগেরদিন এই সহায়তা পেয়ে হাসি ফুটে উঠে এসব দু:স্থ্য মানুষদের মুখে।

ঈদের খাদ্য সামগ্রী পেয়ে খুশি অসহায় মানুষগুলো

দাঁথিয়া মানব উন্নয়ন সংস্থার চেয়ারম্যান আব্দুল মজিদ জানান, ১৯৯৫ সালে দাঁথিয়া মানব উন্নয়ন সংস্থা প্রতিষ্ঠার পর ২০০০ সাল থেকে প্রতিবছর ঈদের আগেরদিন সংস্থার পক্ষ থেকে শতাধিক অসহায় ও দু:স্থ্য মানুষকে ঈদ খাদ্য সামগ্রী দেয়া হয়।

এর বাইরেও সেবামুলক অনেক কাজ করা হয়। গেলো ৮ মে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে ভিক্ষুক পূনর্বাসন কর্মসূচীর আওতায় একজন ভিক্ষুককে ১শ’টি মুরগী দিয়ে পূনর্বাসনের উদ্যোগ নেয়া হয়েছে। খুব তাড়াতাড়ি আরো এক ভিক্ষুককে পূনর্বাসনের উদ্যোগ বাস্তবায়ন করা হবে।

এছাড়াও শিক্ষা কার্যক্রমে সহায়তা হিসেবে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ এবং আর্থিক সহায়তা দেয়া হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign