ছাত্রলীগের মতবিনিময় সভায় বক্তারা

‘ঘাপটি মেরে থাকা হাইব্রিড নেতাদের বিষয়ে সতর্ক থাকতে হবে’

বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ | ১০:২১ পূর্বাহ্ণ | 385 বার

‘ঘাপটি মেরে থাকা হাইব্রিড নেতাদের বিষয়ে সতর্ক থাকতে হবে’
মতবিনিময় সভায় উপস্থিত নেতৃবৃন্দ
Advertisements

‘দলের মধ্যে ঘাপটি মেরে থাকা হাইব্রিড নেতারা জামায়াত-বিএনপির টাকার কাছে বিক্রি হয়ে আজ আওয়ামীলীগের সরকারের বিরুদ্ধে কথা বলছে, স্থানীয় সংসদ সদস্যের বিরুদ্ধে কথা বলছে। উন্নয়নের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তাদের বিষয়ে সতর্ক থাকতে হবে।’

বুধবার পাবনার চাটমোহর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় এসব কথা বলেন বক্তারা।

CL-

সভায় বক্তারা বলেন, ৩/৫ মাস আগেও তারা এমপির পক্ষে থেকে কাজ করেছেন। আজ তাদের স্বার্থে কি এমন ব্যাঘাত ঘটলো যে, তারা এমপির বিরুদ্ধে অবস্থান নিয়ে মিটিং করে। তার মানে তারা নিজের স্বার্থের জন্য দলের স্বার্থ জলাঞ্জলি দিতেও একবিন্দু ভাবেন না। তাদের ‘চোরের মায়ের বড় গলা’ বলে উল্লেখ করেন নেতারা।

আওয়ামীলীগের এমপির সমালোচনা করে তারা আওয়ামীলীগ করার যোগ্যতা রাখে কিনা ভেবে দেখা দরকার। সরকারের বিরুদ্ধে সমালোচনা বন্ধ না করলে ওইসব নেতাদের আগামীতে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে বলেও হুশিয়ারি দেন নেতারা।

বক্তারা আসন্ন নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিজেদের দ্বন্দ্ব গ্রুপিং ভুলে গিয়ে একসাথে কাজ করার আহবান জানান। মিথ্যা অপবাদ দিয়ে দলের মধ্যে বিভেদ সৃষ্টি করা ঠিক নয়। সেইসাথে বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেনকে আবারো নৌকার প্রার্থী মনোনয়ন দিতে দলীয় প্রধানের কাছে দাবি জানান।

CL-৪

উপজেলা পরিষদের হল রুমে উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল আলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত  সভায় বক্তব্য দেন চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্শ্বডাঙ্গা ইউপি চেয়ারম্যান আজাহার আলী, সহ-সভাপতি এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব এলাহী বিশু, পৌর আওয়ামীলীগ সভাপতি ও প্যানেল মেয়র নাজিম উদ্দিন মিয়া, জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, ছাইকোলা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, মথুরাপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার আজিজুল হক, মুলগ্রাম ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাশেদুল ইসলাম বকুল, ফৈলজানা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজাদ হোসেন, হরিপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, নিমাইচড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামরুজ্জামান খোকন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম প্রমুখ।

এছাড়াও ছাত্রলীগ-যুবলীগের অনেক নেতাকর্মী বক্তব্য রাখেন।

CL-৫

সভাটি সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব কুমার বিশ্বাস রাজু। সভায় উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ইছাহাক আলী মানিক ও জেলা পরিষদ সদস্য এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হেলাল উদ্দিনের নেতৃত্বে সাবেক ছাত্রলীগ নেতাদের সমন্বয়ে একটি অংশ একাট্টা হয়ে গত শুক্রবার (১৪ সেপ্টেম্বর) চাটমোহর ডাকবাংলোতে এক অনুষ্ঠানে বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেনের কঠোর সমালোচনা করে তাকে এবারের জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন না দেয়ার দাবি জানান।

তারই প্রেক্ষিতে বুধবার উপজেলা ছাত্রলীগ এই মতবিনিময় সভার আয়োজন করে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh