থাপ্পর মেরে ছাত্রের কানের পর্দা ফাটানোর অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

বৃহস্পতিবার, ০৪ নভেম্বর ২০২১ | ৭:২১ অপরাহ্ণ | 105 বার

থাপ্পর মেরে ছাত্রের কানের পর্দা ফাটানোর অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে
প্রতিকী ছবি

পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে থাপ্পর মেরে কানের পর্দা ফাটিয়ে দেয়ার অভিযোগ উঠেছে বিদ্যালয়টির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে। মোবাইল ফোন নিয়ে শ্রেণী কক্ষে প্রবেশ করার অপরাধে তিনি এমন সাজা দিয়েছেন বলে অভিযোগ।

এ ব্যাপারে ভূক্তভোগী ছাত্রের পিতা গত বুধবার (০৩ নভেম্বর) চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগে বলা হয়েছে, কচুগাড়ি গ্রামের আব্দুল বাকীর ছেলে রিয়াদ হোসেনসহ দশম শ্রেণীর কয়েকজন ছাত্র গত ২৭ অক্টোবর মোবাইল ফোন নিয়ে শ্রেণী কক্ষে প্রবেশ করে। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জহুরুল ইসলাম শ্রেণী কক্ষে প্রবেশ করে কাদের কাছে মোবাইল ফোন আছে জানতে চান।

এ সময় রিয়াদ হোসেনসহ পাঁচজন ছাত্র উঠে দাঁড়ায়। এদের সবাইকেই মারধর করেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জহুরুল ইসলাম। রিয়াদ হোসেনের কানের উপর এলোপাথারী থাপ্পর মারলে শ্রবন শক্তি হারিয়ে ফেলে সে। বাড়িতে গিয়ে অভিভাবকদের বিষয়টি জানায় রিয়াদ।

এ ব্যাপারে ভুক্তভোগী রিয়াদের বাবা আব্দুল বাকী বলেন, আমার ছেলে আগে জহুরুল মাস্টারের কাছে প্রাইভেট পড়তো। এখন পড়ে না। এ রাগে আমার ছেলেকে অমানসিকভাবে থাপ্পর মেরেছের প্রধান শিক্ষক। ছেলে কানে শুনতে পারছে না। ছেলেকে গুরুদাসপুরে নাক-কান-গলা চিকিৎসকের কাছে নিয়ে গিয়েছিলাম। চিকিৎসক জানিয়েছেন রিয়াদের কানের পর্দা ফেটে গেছে।

রিয়াদের বাবা বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য আমি চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছি।

এ ব্যাপারে অভিযুক্ত ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জহুরুল ইসলাম বৃহস্পতিবার (০৪ নভেম্বর) এ প্রতিবদেককে বলেন, শ্রেণী কক্ষে মোবাইল নিয়ে প্রবেশ করায় উক্ত দিনে আমি রিয়াদসহ পাঁচজন ছাত্রকে মেরেছি। বিষয়টি উচিত হয়নি। হঠাৎ করেই বিষয়টি ঘটে গেছে। এর জন্য আমি অনুতপ্ত।

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈকত ইসলাম বলেন, শুনেছি এ ব্যাপারে আমার দফতরে একটি অভিযোগ এসেছে। এখনো হাতে পাইনি। তবে খুব শীঘ্রই তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign