ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে : ওবায়দুল কাদের

সোমবার, ০২ ডিসেম্বর ২০১৯ | ৯:৪৪ অপরাহ্ণ | 285 বার

ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে : ওবায়দুল কাদের
বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের
Advertisements

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভালো ভালো ছবি দিয়ে পোস্টার ব্যানার টাঙিয়ে আওয়ামীলীগের নেতা হওয়া যাবে না। ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। বাংলাদেশকে বাঁচাতে হলে, মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামীলীগকে বাঁচাতে হবে। আর আওয়ামীলীগকে বাঁচাতে হলে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে।

সোমবার (২ ডিসেম্বর) সকালে পটুয়াখালীর ঐতিহাসিক শহীদ আলাউদ্দীন শিশু পার্কে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এ সময় ওবায়দুল কাদের আরো বলেন, সারা দুনিয়ায় ১০ জন প্রভাবশালী প্রধানমন্ত্রী রয়েছেন তার মধ্যে আমাদের নেত্রী শেখ হাসিনা দ্বিতীয়। গত ৪৪ বছরে একজন সৎ প্রধানমন্ত্রীর নাম শেখ হাসিনা, একজন সফল প্রধানমন্ত্রীর নাম শেখ হাসিনা, একজন সফল কূটনীতিকের নামও শেখ হাসিনা। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ত্যাগী কর্মীদের মূল্যায়ন করতে হবে।

পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আলমগীগের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন পার্বত্য শান্তি চুক্তি বিষয়ক কমিটির আহবায়ক ও সাবেক চিফ হুইপ আবুল হাসনাত আবদুল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দীন নাসিম, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

পরে বীর মুক্তিযোদ্ধা আলহাজ কাজী আলমগীরকে সভাপতি ও ভিপি আবদুল মান্নানকে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন ওবায়দুল কাদের।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh