তৈমুরকে আবাসিক স্কুলে ভর্তি করা হচ্ছে!

বুধবার, ২২ আগস্ট ২০১৮ | ৩:২২ অপরাহ্ণ | 340 বার

তৈমুরকে আবাসিক স্কুলে ভর্তি করা হচ্ছে!
ছবি-সংগৃহীত
Advertisements

তৈমুরকে নাকি শিগগিরই আবাসিক স্কুলে পাঠিয়ে দেবেন সাইফ-কারিনা দম্পতি? সম্প্রতি এমনই গুঞ্জন ঘোরাফেরা করছে বলিউডের আনাচে কানাচে। শোনা যাচ্ছে, সারা এবং ইব্রাহিমের মত তৈমুরকেও নাকি বিদেশে পড়াশোনা করাবেন ‘সাইফিনা’। কিন্তু, কৈশোর বয়সে পৌঁছনোর পরই সাইফ-অমৃতা সন্তানদের আবাসিক স্কুলে পাঠানো হয়েছিল। তৈমুরের ক্ষেত্রে বিষয়টি কি অন্যরকম হয়ে যাবে?

বলিউড বাবল-এর খবর অনুযায়ী, তৈমুরকে শিগগির আবাসিক স্কুলে পাঠিয়ে দিতে পারেন সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান। যদিও বিষয়টি নিয়ে সেলেব জুটি কোনও মন্তব্য করেননি। কিন্তু, তৈমুরের আবাসিক স্কুলে যাওয়া নিয়ে নাকি পতৌদি বাড়িতে জল্পনা শুরু হয়েছে।

সম্প্রতি প্লে স্কুলে যাওয়ার সময় আচমকাই এক অচেনা ব্যক্তি এসে হাজির হন তৈমুরের পাশে। তৈমুরের সঙ্গে নিজস্বী তোলার জন্যই ওই ব্যক্তি নবাব-পুত্রের পাশে হাজির হন। যা দেখে আতঙ্কিত হয়ে যান তৈমুরের ন্যানি। সঙ্গে সঙ্গে তিনি ওই অচেনা ব্যক্তির পাশে থেকে সরিয়ে নিয়ে যান তৈমুরকে। বিষয়টি দেখে ছোট্ট নবাবও অবাক হয়ে যায় বেশ কিছুটা।

ওই ঘটনার পরই শোনা যায়, তৈমুরের জন্য নাকি নিরাপত্তা রক্ষীর ব্যবস্থা করবেন সাইফ, কারিনা। তৈমুরকে দেখে যেভাবে যখন তখন অচেনা কেউ এগিয়ে আসছেন, তাতেই উদ্বিগ্ন নবাব-বেগম। সেই কারণেই ছেলের জন্য তারা নিরাপত্তা রক্ষীর ব্যবস্থা করতে চান বলেও শোনা যায়। ওই ঘটনার কিছুদিনের মধ্যেই আবার এক অন্য ছবি চোখে পড়ে।

দেখা যায়, তৈমুরকে দেখে এক মহিলা তার দিকে এগিয়ে যায়। তৈমুরের সঙ্গে ছবি তোলার জন্যই ওই মহিলা সেদিন কারিনা-পুত্রের কাছকাছি চলে যায় বলে শোনা যায়। ওইদিন ওই অচেনা মহিলাকে দেখে হাসতে শুরু করে তৈমুর আলি খান। পর পর এই ধরনের ঘটনার জন্যই কি এবার তৈমুরকে আবাসিক স্কুলে পাঠানোর সিদ্ধান্ত নিচ্ছেন সাইফ, কারিনা? উঠছে এমন প্রশ্ন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh