তিন মাস ধরে নিখোঁজ ভ্যানচালকের সন্ধান চায় পরিবার

সোমবার, ১৪ জুন ২০২১ | ৬:৩৫ অপরাহ্ণ | 86 বার

তিন মাস ধরে নিখোঁজ ভ্যানচালকের সন্ধান চায় পরিবার

চলতি বছরের গত ১৩ মার্চ দিবাগত রাতে পাবনার চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের জবেরপুর গ্রামের আফসার আলীর ছেলে ভ্যান চালক আব্দুস সালামকে স্থানীয় কয়েকজন ব্যক্তি একটি শালিসের কথা বলে ডেকে নেওয়ার পরে আজ পর্যন্ত তার কোন সন্ধান পায়নি পরিবার। নিখোঁজের পরের দিন ১৪ মার্চ সালামের পিতা চাটমোহর থানায় হাজির হয়ে ছেলের সন্ধান চেয়ে একটি সাধারন ডায়েরীও করেছেন।

পরিবারের অভিযোগ, পুলিশ ‘নিখোঁজ সালামের কোন সন্ধান করছেনা এবং সে আত্মগোপনে আছে’ এমন কথাই তাদের জানানো হচ্ছে।

সোমবার (১৪ জুন) বেলা ১১ টায় জবেরপুর নিজ বাড়িতে পরিবারের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, নিখোঁজ সালামের স্ত্রী রুমা খাতুন।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, গত ১৩ মার্চ রাতে একই এলাকার ইন্তাজ আলীর ছেলে হেলাল উদ্দিন, বেলাল উদ্দিন, জাহের আলীর ছেলে শফিকুল ইসলাম সহ কয়েকজন অপরিচিত ব্যক্তি আমাদের বাড়ি থেকে সালামকে ডেকে নিয়ে যায়। যাওয়ার সময় তারা বলে শফিকুলের বাড়িতে ভ্যান বিক্রির বিষয়ে একটি শালিস আছে। এরপর রাত অনেক হলেও সে বাড়িতে না ফিরলে আমরা সালামের সন্ধান করতে থাকি।

এর কিছু সময় পরে আমাদের এক নিকট আত্মীয় আশরাফুল ইসলাম এসে জানায়, তাকে তারা মারপিট করে তাড়িয়ে দিয়েছে আর সালামকে আটকিয়ে রেখেছে। তখন আমরা সেই ঘটনাস্থলে গিয়ে সালামকে আর পাইনি।

লিখিত বক্তেব্যে আরো অভিযোগ করা হয়, ছেলের সন্ধান চেয়ে পিতা কয়েকবার থানায় গেছেন, চেয়ারম্যানের কাছে গেছেন, স্থানীয় অনেক গন্যমান্যদের কাছে গেছেন, কিন্তু কেউ কথা শোনে না। পুলিশ বলে সালাম আত্মগোপনে আছে, তার সন্ধান আপনারা ভাল জানেন। বাড়িতে আসতে বলুন। পুলিশের ভূমিকা তাদের কাছে রহস্যজনক মনে হয় বলে দাবি করেন।

এছাড়া সালামের সন্ধান করে দেওয়ার কথা বলে নিকট আত্মীয় আশরাফুল অনেক টাকা তাদের কাছ থেকে নিয়েছে। তার আচরণও সন্দেহজনক। স্বজনরা অবিলম্বে তাদের সন্তান সালামের সন্ধান চান। যারা তাকে ডেকে নিয়ে গিয়ে নিখোঁজ করে দিলো তাদের বিচার দাবি করেন।

ঘটনার বিষয়ে জানতে চাইলে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, নিখোঁজ সালামের সন্ধান পেতে পুলিশ তৎপর আছে। তিন মাস আগে থানায় জিডি গ্রহন করার পরে আশপাশের সকল থানায় তার ছবি সহ ম্যাসেজ পাঠানো হয়েছে। আমরা আমাদের মতো তাকে খুঁজে বের করার চেষ্টা করছি। পরিবারের অভিযোগ সত্য নয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign