তর্ক থামাতে গিয়ে ‘ধাক্কায়’ প্রাণ গেল বৃদ্ধের

বুধবার, ২৫ আগস্ট ২০২১ | ৪:৫৮ অপরাহ্ণ | 275 বার

তর্ক থামাতে গিয়ে ‘ধাক্কায়’ প্রাণ গেল বৃদ্ধের

দু’জনের কথা কাটাকাটি থামাতে গিয়ে একজনের ‘ধাক্কায়’ রহিম মোল্লা (৬৬) নামের বৃদ্ধের মৃত্যু হয়েছে। পাবনার সুজানগর উপজেলার সাগরকান্দি ইউনিয়নের শ্রীপুর গ্রামে বুধবার সকালে এ ঘটনা ঘটে। নিহত রহিম মোল্লা ওই গ্রামের মৃত তেথনা মোল্লার ছেলে।

স্থানীয় কয়েকজনের সাথে কথা বলে জানা গেছে, শ্রীপুর গ্রামের মাছিম আলীর বাড়ির উঠোনে মঙ্গলবার রাতে কে বা কারা মানুষের বিষ্ঠা রেখে দেয়। বুধবার সকালে মাছিম আলী বিষয়টি দেখতে পেয়ে এ ঘটনয় একই গ্রামের প্রতিবেশি খলিল ফকিরকে দোষারোপ করলে কথা কাটাকাটি শুরু হয়। এ সময় গ্রাম্য প্রধান রহিম মোল্লা তাদের কথা কাটাকাটি থামানোর চেষ্টা করেন। এ সময় মাছিম আলী রেগে গিয়ে বৃদ্ধ রহিম মোল্লাকে ধাক্কা দিলে মাটিতে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত রহিম মোল্লার লাশ উদ্ধার করে পুলিশ। ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign