ঢাকা ফেরত চাটমোহরের অসুস্থ্য পোশাককর্মীকে রাজশাহীতে প্রেরণ

সোমবার, ০৬ এপ্রিল ২০২০ | ৮:৩৮ অপরাহ্ণ | 1028 বার

ঢাকা ফেরত চাটমোহরের অসুস্থ্য পোশাককর্মীকে রাজশাহীতে প্রেরণ
Advertisements

অ্যাম্বুলেন্সে করে অসুস্থ অবস্থায় বাড়ি ফেরার পথে মোহাম্মদ রফি (৫৫) নামে এক পোশাককর্মীকে গ্রামে ঢুকতে দেয়নি গ্রামবাসী। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন সন্দেহে রাস্তার মধ্যে আ্যাম্বুলেন্স আটকে দেয়া হয়।

সোমবার দুপুরে পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের বোয়াইলমারি গ্রামে এ ঘটনা ঘটে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও পুলিশ গিয়ে রফিসহ গাড়িতে থাকা সবাইকে পাবনা সদর হাসপাতালে পাঠায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বোয়াইলমারি গ্রামের মৃত ওয়াজিউদ্দিনের ছেলে মোহাম্মদ রফি দীর্ঘদিন ধরে গাজীপুরের একটি পোশাক কারখানায় কাজ করেন। পাশাপাশি পরিবার নিয়ে ওই এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। হঠাৎ করেই গত তিনদিন আগে মোহাম্মদ রফি ঠান্ডা-কাশি ও ডায়রিয়ায় আক্রান্ত হলে স্থানীয় চিকিৎসক দেখান। কিন্তু সুস্থ না হওয়ায় বাড়ির মালিক রোববার রাতে তাদের বাড়ি থেকে বের করে দেয়।

এরপর সোমবার মোহাম্মদ রফি পরিবারের অন্য সদস্যদের নিয়ে গাজীপুর থেকে অ্যাম্বুলেন্সে করে গ্রামের বাড়ি বোয়াইলমারি ফেরার পথে করোনা রোগী সন্দেহে গ্রামাবাসী ওই গাড়ির পথরোধ করে পুলিশে খবর দেয়। এদিকে খবর পেয়ে ওই এলাকাসহ আশে পাশে গ্রামের শত শত মানুষ সেখানে ভিড় করে। শুরু হয় তুলকালাম কান্ড! খবর পেয়ে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক দল গিয়ে ওই রোগীকে পাবনা সদর হাসপাতালে পাঠান। এ সময় থানা পুলিশের সদস্যরা সেখান থেকে ভিড় নিবৃত করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শোয়াইবুর রহমান জানান, খবর পেয়ে সেখানে গিয়ে মোহাম্মদ রফি নামের ওই রোগীর দু-একটা উপসর্গ পাওয়া যায়। যেহেতু সন্দেহ হয়েছে তাই প্রশাসনের সবার সাথে আলোচনা করে তাকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ রায়হান বলেন, এলাকাবাসী করোনা রোগী সন্দেহে পথরোধ করার খবর পেয়ে চিকিৎসক ও পুলিশ পাঠানো হয়েছিল। পরে ওই ব্যক্তি ও তার পরিবারের সদস্যদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh