৩টি পরিবারে শোকের মাতম

ঢাকায় অগ্নিদগ্ধ সবার বাড়ি ভাঙ্গুড়ায়

রবিবার, ১৪ অক্টোবর ২০১৮ | ৯:০২ অপরাহ্ণ | 506 বার

ঢাকায় অগ্নিদগ্ধ সবার বাড়ি ভাঙ্গুড়ায়
প্রতিকী ছবি
Advertisements

রাজধানীর উত্তরখানের ব্যাপারীপাড়ায় গ্যাস থেকে অগ্নিকান্ডে দগ্ধ ৮ জনের সবার বাড়ি পাবনার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের গোবিন্দপুর ও অষ্টমনিষা ইউনিয়নের লামকান গ্রামে।

দগ্ধদের মধ্যে এখন পর্যন্ত ৩ জনের মৃত্যু হয়েছে।  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে আরো ৫ জন।

অগ্নিকান্ডে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃতদের মধ্যে ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আমির উদ্দিনের ছেলে আজিজুল হক (২৫) শনিবার (১৪ অক্টোবর) দুপুরে এবং তার স্ত্রী উর্মি খাতুন (২০) বিকেলে মারা যান।

রোববার (১৪ অক্টোবর) সকালে মারা যান একই গ্রামের বেলায়েত আকন্দের মেয়ে সুফিয়া খাতুন (৫৫)।

চিকিৎসকরা জানান, মৃত তিনজনেরই শরীরের ৯০ শতাংশের বেশি পুড়ে গিয়েছিল।

এদিকে, তাদের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে ভাঙ্গুড়া উপজেলার লামকান ও গোবিন্দপুর গ্রামে। শোকের মাতম চলছে নিহতদের পরিবারগুলোতে। উপার্জনক্ষম মানুষটিকে হারিয়ে মুষড়ে পড়েছেন স্বজনরা।

জানা গেছে, উত্তরখানের ব্যাপারীপাড়া এলাকার একটি বাসায় শনিবার ভোররাতে গ্যাসের চুলার লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। অগ্নিকাণ্ডে দুই শিশুসহ আটজন দগ্ধ হন।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, চুলা থেকে গ্যাস বের হয়ে বদ্ধ ঘরে তা জমা হয়ে ছিল। ভোরে দেশলাই জ্বালানোর সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। এরপর তা পুরো ফ্ল্যাটে ছড়িয়ে পড়ে।

আগুনে দগ্ধ হন উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের লামকান গ্রামের ডাবলু মোল্লা (৪০), তাঁর স্ত্রী আঞ্জুয়ারা খাতৃুন (৩৩), তাদের ছেলে আবদুল্লাহ সৌরভ (৫), খানমরিচ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আমির উদ্দিনের ছেলে আজিজুল হক (৩০), তাঁর স্ত্রী উর্মি খাতুন (২৫),  বেলায়েত আকন্দের মেয়ে সুফিয়া খাতুন (৫৫), সুফিয়ার মেয়ে পূর্নিমা খাতুন (২৫) ও পূর্নিমার ছেলে সাগর হোসেন (১৫)।

দগ্ধ আঞ্জুয়ারা খাতৃুনের চাচা মজনু হোসেন জানান, হতাহতরা ওই বাসায় ভাড়া থেকে একটি গার্মেন্টস এ চাকরি করতেন। রান্না ঘরের চুলা থেকে গ্যাস বের হয়ে অন্যান্য কক্ষে ছড়িয়ে পড়ে। এ অবস্থায় সুফিয়া চুলায় আগুণ জ্বালাতে গেলে  মুহুর্তের মধ্যে আগুণ চারিদিকে ছড়িয়ে পড়ে।

খানমরিচ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আসাদুর রহমান বলেন, নিহতদের মরদেহ রোববার (১৪ অক্টোবর) রাতে গ্রামে পৌঁছাবে। সোমবার (১৫ অক্টোবর) সকালে দাফনের সম্ভাবনা রয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh