ঢাকাস্থ ‘চাটমোহর উন্নয়ন ফোরাম’র আত্মপ্রকাশ

শুক্রবার, ০৬ মার্চ ২০২০ | ১০:১৯ অপরাহ্ণ | 1719 বার

ঢাকাস্থ ‘চাটমোহর উন্নয়ন ফোরাম’র আত্মপ্রকাশ
Advertisements

ঢাকায় বসবাসকারী পাবনার চাটমোহর উপজেলার বিভিন্ন পেশাজীবীদের সমন্বয়ে মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ অফিসার্স ট্রেনিং (ওটিআই) এর আঙিনায় শুক্রবার দিনব্যাপী এই মিলনমেলার আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত সুধীজনের মতামতের ভিত্তিতে ‘চাটমোহর উন্নয়ন ফোরাম’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা করা হয়।

বাংলাদেশ পুলিশের মেধাবী ও চৌকস কর্মকর্তা এবং র‌্যাব-৪ এর কমান্ডিং অফিসার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএমকে আহ্বায়ক এবং উপসচিব মোঃ আবদুর রহিম, প্রফেসর ডাক্তার এম এ ওয়াহাব খান ও বেসিক বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল লতিফ যুগ্ম আহ্বায়ক, ডাক্তার কাজী মোঃ রকিবুল ইসলামকে সদস্য সচিব করে ১৫ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

চাটমোহর উন্নয়ন ফোরামের একটি উপদেষ্টা পরিষদও গঠন করা হয়েছে। উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য মনোনীত হয়েছেন যথাক্রমে সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট মোঃ শামসুদ্দিন খবির, অ্যাডভোকেট এহসানুল হক সমাজী এবং বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ পিন্টু প্রমুখ।

এ বিষয়ে র‌্যাব-৪ এর কমান্ডিং অফিসার মোঃ মোজাম্মেল হক জানান, চাটমোহরের অনেক মানুষ ঢাকায় গিয়ে নানাভাবে সমস্যার সম্মুখিন হয়। সেই সমস্যাগুলো সমাধানে ভুক্তভোগীদের পাশে দাঁড়ানো, সর্বোপরি চাটমোহরের মানুষের উন্নয়নে সহযোগিতা করার উদ্দেশ্যে সংগঠনটি কাজ করবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh