ডেঙ্গুতে আক্রান্ত সাঁথিয়ার স্কুলশিক্ষিকার ঢাকায় মৃত্যু

রবিবার, ২৫ আগস্ট ২০১৯ | ৭:৩২ অপরাহ্ণ | 361 বার

ডেঙ্গুতে আক্রান্ত সাঁথিয়ার স্কুলশিক্ষিকার ঢাকায় মৃত্যু
মৃত স্কুলশিক্ষিকা জীবন নাহার রত্না

পাবনার সাঁথিয়ার স্কুলশিক্ষিকা জীবন নাহার রত্না (৪৪) ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ঢাকায় মারা গেছেন। রবিবার দুপুরে তার মৃত্যু হয়। তিনি সাঁথিয়া পৌরসভাধীন নওয়ানী গ্রামের কাউন্সিলর রকিবুল ইসলামের স্ত্রী এবং সাঁথিয়া ২ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা।

পরিবারের লোকজন জানান, এবারের ঈদে জীবন নাহার তার বাবার বাড়ী ঢাকাতে ঈদ করতে যান। ঈদের পর করে ঢাকা থেকে সাঁথিয়ায় শ্বশুড়বাড়িতে চলে আসেন। আসার পরপরই হঠাৎ জ্বরে আক্রান্ত হন তিনি। গত বৃহস্পতিবার (২২ আগস্ট) সন্ধ্যায় সাঁথিয়া ডায়াগনষ্টিক সেন্টারে ডেঙ্গু পরীক্ষা করলে পজিটিভ ধরা পড়ে।

রত্নার ভাই ও বোন দু’জনই ডাক্তার হওয়ায় ওই রাতেই তাকে ঢাকাতে নিয়ে যায়। সেখানে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দুপুরে তিনি মারা যান।

স্কুলশিক্ষিকার অকাল মৃত্যুতে তার সহকর্মীবৃন্দসহ ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্বামী ও দুই ছেলে সন্তানসহ অনেক গুনগ্রাহি রেখে গেছেন।

সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোজাফ্ফর হোসেন জানান, ঢাকায় অবস্থানকালে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে সাঁথিয়ায় এসেছিলেন তিনি। পরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি।

সাঁথিয়ায় ডেঙ্গুর প্রতিরোধে নানামুখি কর্মসূচী গ্রহণ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign