ডাকাতির প্রস্তুতিকালে ঈশ্বরদীতে ৫ ডাকাত গ্রেফতার

সোমবার, ১৭ সেপ্টেম্বর ২০১৮ | ২:৩৭ অপরাহ্ণ | 476 বার

ডাকাতির প্রস্তুতিকালে ঈশ্বরদীতে ৫ ডাকাত গ্রেফতার
প্রতিকী ছবি
Advertisements

পাবনার ঈশ্বরদীতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৬ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে উপজেলার মুলাডুলি ইউনিয়নের মোকাররমপুর আরআরপি এগ্রোফার্ম এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের নিকট থেকে ২টি রামদা, ২টি চায়নিজ কুড়াল, ১টি জিআই পাইপ, ডেগার, চাকুসহ ডাকাতিতে ব্যবহৃত বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) রুহুল আমিন জানান, সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ওই এলাকার একটি কালভার্টের নিচ থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতারকৃত  ডাকাতদলকে সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালানোর পর আদালতের মাধ্যমে তাদের পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে। ঈশ্বরদী থানায় এ বিষয়ে একটি মামলা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, ঈশ্বরদীর আরমাবাড়িয়া এলাকার বাবলু মন্ডলের ছেলে সাব্বির হোসেন, একই এলাকার নজরুল সরদারের ছেলে শাকিল সরদার, ফতে মোহাম্মদপুর এলাকার আব্দুল মজিদের ছেলে এমরান হোসেন বস, একই এলাকার এ.এস.এম. নাটা’র ছেলে সেরু হাসান এবং নারিচা এলাকার তৌহিদ ব্যাপারির ছেলে সাগর হোসেন জসিম।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh