‘ঠাকুরের জন্মস্থান অন্য কারো নয়, পাওয়ার সুযোগও নেই’

শুক্রবার, ২২ মার্চ ২০১৯ | ১১:৩৯ অপরাহ্ণ | 392 বার

‘ঠাকুরের জন্মস্থান অন্য কারো নয়, পাওয়ার সুযোগও নেই’
বক্তব্য রাখছেন ডিলু এমপি
Advertisements

পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপি বলেছেন, একটি চক্র শ্রী শ্রী ঠাকুর অনুকুলচন্দ্রের আশ্রম নিয়ে আইন লড়াই করে হেরেছে। প্রকৃতরাই পেয়েছেন। ঠাকুরের এই জন্মস্থান অন্য কারও নয়, আর পাওয়ার সুযোগ নেই। ঠাকুরের আশ্রম ঘিরে যারা রয়েছেন, যারা কর্মযজ্ঞাদি পালন করছেন, প্রকৃতপক্ষে তারাই এই আশ্রমের নিবেদিত ভক্ত ও অনুসারী। সারাদেশের পাশাপাশি বিদেশ থেকেও অসংখ্য ভক্ত আসছেন। ফলে বিদেশী ভক্তদের মাঝে এদেশের সুনাম বৃদ্ধি হচ্ছে।

পূর্ণ দোল পূর্ণিমা তিথিতে যুগপুরুষোত্তম, পরমপ্রেমময় শ্রী শ্রী ঠাকুর অনুকুলচন্দ্রের শুভ ১৩১তম আবির্ভাব বর্ষ স্মরণ উপলক্ষে আয়োজিত তিনদিনব্যাপী মহোৎসবের সমাপনী দিনে শুক্রবার বিকেলে অনুষ্ঠিত ধর্মসভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক ভমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি উপরোক্ত কথা বলেছেন।

সৎসঙ্গ আশ্রমের সহসভাপতি (প্রতিঋত্বিক) ড. শ্রী রবীন্দ্রনাথ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত ধর্মসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্রী চন্দনকুমার চক্রবর্তী ও সৎসঙ্গ আশ্রমের উপদেষ্টা পরিষদের সদস্য প্রবীর কুমার সাহা।

সমাপনী দিনে শুরুতেই ভোরে ঊষাকীর্তন ও মাঙ্গলিকী, ভোরের প্রার্থনা ও সদগ্রন্থদি পাঠ, শ্রীমদ্ভাগবত পাঠের আসর, অনুকুল ভক্তিগীতি ও কিশোর মেলা। সন্ধ্যায় সান্ধ্য প্রার্থনা ও লোকরঞ্জন কবিগান এবং রাতে লোকরঞ্জন অনুষ্ঠানের মধ্যদিয়ে তিনদিনের মহোৎসবের শেষ হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh