ট্রাক চাপায় মারা গেলেন সেই ক্লিনিক মালিক বাবলু

সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ | ৮:৫৭ পূর্বাহ্ণ | 1382 বার

ট্রাক চাপায় মারা গেলেন সেই ক্লিনিক মালিক বাবলু
ক্লিনিক মালিক আমির হোসেন বাবলু।
Advertisements

পালিয়ে থাকা অবস্থায় ট্রাক চাপায় মারা গেলেন চাটমোহরের ইসলামিক হাসপাতাল নামের সেই ক্লিনিক মালিক আমির হোসেন বাবলু (৫৫)।

তিনি চাটমোহর পৌর সদরের আফ্রাতপাড়া মহল্লার তোফাজ্জল সরদারের ছেলে। তার ক্লিনিকে প্রসূতি মৃত্যুর ঘটনায় চাটমোহর থানায় দায়েরকৃত একটি মামলার আসামী হিসেবে পলাতক ছিলেন তিনি।

রোববার দিবাগত রাত একটার দিকে ঈশ্বরদী পৌর সদরের বাবুপাড়া এলাকায় রিক্সাযোগে শ্বশুড়বাড়িতে ফেরার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনােস্থলেই মারা যান তিনি।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ১১ নভম্বর সোমবার রাতে আমির হোসেন বাবলুর মালিকানাধীন ‘চাটমোহর ইসলামিক হাসপাতাল’ ক্লিনিকে একজন প্রসূতির অপারেশন চলাকালে ফেলে রেখে পালিয়ে যাওয়ার সময় কথিত চিকিৎসক সাদ্দাম হোসেন নিবির ও আসাদুজ্জামানেক ধরে পুলিশে দেয় এলাকাবাসী। তবে ওই সময় কৌশলে পালিয়ে যেতে সক্ষম হন আমির হোসেন বাবলু।

এরপর ১২ নভেম্বর মঙ্গলবার রাতে ওই ঘটনায় মৃত প্রসূতি তাছলিমা খাতুনের বাবা মজনুর রহমান মজনু বাদী হয়ে চাটমোহর থানায় তিনজনকে আসামী করে মামলা দায়ের করেন।

আসামীরা হলেন-ক্লিনিক মালিক চাটমোহর পৌর সদরের আফ্রাতপাড়া মহল্লার তোফাজ্জল সরদারের ছেলে আমির হোসেন বাবলু (৫৫), কথিত চিকিৎসক নাটোরের বড়াইগ্রাম উপজেলার জালোরা গীর্জার মোড় এলাকার মো: ময়েজ উদ্দিনের ছেলে সাদ্দাম হোসেন নিবির (২৭) ও কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার গোরুরা দক্ষিণপাড়া এলাকার মো: আজিজুল হকের ছেলে বর্তমানে বড়াইগ্রামের বনপাড়ার বাসিন্দা মো: আসাদুজ্জামান (৩৮)।

ঘটনার পর থেকে পলাতক ছিলেন ক্লিনিক মালিক আমির হোসেন বাবলু। তিনি যতদিন ক্লিনিক ব্যবসা করেছিলেন ততদিন তার ক্লিনিকে প্রায়ই রোগী মৃত্যুর ঘটনা ঘটতো। এ নিয়ে গণমাধ্যমেও অনেক সংবাদ প্রকাশিত হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh