ট্রলারডুবিতে নিখোঁজ ২ শ্রমিকের মরদেহ উদ্ধার ; পরিচয় মিলেছে

রবিবার, ২০ জানুয়ারি ২০১৯ | ৬:৫৯ অপরাহ্ণ | 641 বার

ট্রলারডুবিতে নিখোঁজ ২ শ্রমিকের মরদেহ উদ্ধার ; পরিচয় মিলেছে
প্রতিকী ছবি
Advertisements

মেঘনা নদীতে ট্রলার ডুবে নিখোঁজ ২০ শ্রমিকের মধ্যে ২ জনের মরদেহ উদ্ধার করেছে উদ্ধারকর্মীরা। তাদের নাম পরিচয় জানা গেছে।

তারা হলেন, পাবনার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের দাসমরিচ গ্রামের মোশারফ হোসেনের ছেলে ওমর আলী ও উল্লাপাড়া উপজেলার গজাইল গ্রামের তোফজ্জল হোসেনের ছেলে রহমত আলী।

মুন্সিগঞ্জে ও চাঁদপুরে গিয়ে তাদের সনাক্ত করেন নিখোঁজের স্বজনরা।

রোববার (২০ জানুয়ারি) সকালে চাঁদপুরের মতলব উপজেলার ষাটনল এলাকার মেঘনা নদী থেকে একজনের এবং মুন্সিগঞ্জের গজারিয়া প্রান্তের মেঘনা নদী থেকে দুপুরে অপর আরেকজনের মরদেহ উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ জোনের ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মামুনুর রশীদ জানান, সকাল ও দুপুরে দুই স্থান থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়। স্বজনরাে এসে তাদের পরিচয় সনাক্ত করেছেন।

উল্লেখ্য, গত ১৫ জানুয়ারি ভোররাতে কুমিল্লার দাউদকান্দি থেকে ট্রলারে মাটি তুলে ৩৪ জন শ্রমিক নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী নিয়ে যাচ্ছিল। ভোররাত সাড়ে ৩টার দিকে ট্রলারটি মুন্সীগঞ্জের চরঝাঁপটার মেঘনা নদীতে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি তেলবাহী জাহাজ ধাক্কা দিয়ে চাঁদপুরের দিকে চলে যায়।

এতে ট্রলারটি ডুবে যায়। ট্রলারে থাকা শ্রমিকদের মধ্যে ১৪ জন সাঁতরে প্রাণে বাঁচাতে পারলেও ট্রলারটির কেবিনের ভেতরে ঘুমন্ত ২০ শ্রমিক নিখোঁজ হয়। নিখোঁজদের ১৮ জনের বাড়ি পাবনার ভাঙ্গুড়া উপজেলায়। এর মধ্যে ২ জনের মরদেহ উদ্ধার হলো।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh