টিআইবি’র পুরস্কারপ্রাপ্ত সাংবাদিক উৎপল মির্জাকে সংবর্ধনা

শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ | ৭:৫১ অপরাহ্ণ | 232 বার

টিআইবি’র পুরস্কারপ্রাপ্ত সাংবাদিক উৎপল মির্জাকে সংবর্ধনা
Advertisements

সাহসী ও অনুসন্ধানীকতা সাংবাদিকতায় কৃতিত্বপুর্ন অবদান রাখায় টিআইবির পুরস্কারপ্রাপ্ত সাংবাদিক পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক, মাছরাঙা টেলিভিশনের উত্তারাঞ্চলীয় ব্যুরো চীফ উৎপল মির্জাকে সংবর্ধনা প্রদান করলো পাবনায় কর্মরত সাংবাদিকরা।

বৃহস্পতিবার রাতে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে পাবনায় কর্মরত সাংবাদিক পরিবারের এই অনুষ্ঠানের আয়োজন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পাবনা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এবিএম ফজলুর রহমান। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক একুশে পদক প্রাপ্ত সাংবাদিক কলামিষ্ট ভাষা সৈনিক রনেশ মৈত্র।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন পাবনা প্রেসক্লাব সভাপতি প্রফেসর শিবজিত নাগ, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাব সাধারণ সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, পাবনা সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, পাবনা প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক আহমেদ উল হক রানা, বাংলাদেশ বেতারের প্রতিনিধি শুশীল তরফদার প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সময় টিভি ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক সৈকত আফরোজ আসাদ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি রুমি খন্দকার, যুগ্ম সম্পাদক জিকে সাদী, বাসস প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, দ্যা ডেইলি স্টারের আহমেদ হুমায়ুন কবির তপু, প্রধম আলোর প্রতিনিধি সরোয়ার উল্লাস, এটিএন নিউজের প্রতিনিধি রিজভী জয়, দি নিউ এজ প্রতিনিধি মাহফুল আলম, একাত্তর টিভির মুস্তাফিজুর রহমান রাসেল, দৈনিক বিবৃতির বার্তা সম্পাদক পাভেল মৃধাসহ আরো অনেকে।

অনুষ্ঠানের অতিথিরা বলেন, সাংবাদিক পরিবারে জন্মগ্রহন করে উৎপল নিজেকে জেলার সেরা সাংবাদিক হিসাবে পরিচিতি ঘটিয়েছেন। উৎপল মির্জা তার পরিবার এবং এই পাবনাসহ পাবনা প্রেসক্লাবের সম্মান বাড়িয়েছেন। জেলা শহর থেকে টিআইবি’র পুরস্কার প্রাপ্ত হওয়া কম কথা নয়। জানা এবং শেখার আগ্রহ থেকে উৎপলকে বাংলাদেশের সকল গুনি সাংবাদিকরা এক নামে চেনে। এইদিনে উৎপল জন্ম গ্রহন করেছে। উৎপল মির্জার বাবা এই পাবনাতে একসময় সাহসী সাংবাদিকতা করেছেন সৎ সাংবাদিকতা করেছেন। সেই সুনাম তিনি ধরে রাখবেন এই প্রত্যাশা করেন সকলে।

অনুষ্ঠানের শুরুতে সংবাদপত্র পরিষদ, সাংবাদিক পরিবার, পাবনা প্রেসক্লাব, ইয়াং জার্নালিষ্ট ফোরাম, রিপোটার্স ইউনিটি পরিবারের সদস্যরা ফুলের শুভেচ্ছা প্রদান করেন। এবং সাংবাদি পরিবারের পক্ষ থেকে টিআইবির পুরুস্কার পাওয়ার জন্য শুভেচ্ছা স্মারক ক্রেস্ট তুলে দেন তার হাতে। পরে জন্মদিনের কেক কেটে মিষ্টিমুখের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh