জোড়া খুন : ৫১ জনকে অভিযুক্ত করে এজাহার

বুধবার, ০৫ ডিসেম্বর ২০১৮ | ৯:২৩ অপরাহ্ণ | 2154 বার

জোড়া খুন : ৫১ জনকে অভিযুক্ত করে এজাহার
ইউপি চেয়ারম্যান আবু সাইদ

পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নে আওয়ামীলীগের দু’ গ্রুপের সংঘর্ষে দুইজন নিহতের ঘটনায় থানায় মামলার এজাহার দায়ের করা হয়েছে। তবে এখনও (বুধবার রাত ১০টা) মামলা হিসেবে নথিভুক্ত হয়নি।

বুধবার (০৫ ডিসেম্বর) সন্ধ্যায় এজাহার দায়ের করেন সংঘর্ষে নিহত মহসীন খান লস্কর’র ছেলে সুলতান মাহমুদ খান।

এজাহারে সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু সাঈদ খানকে প্রধান অভিযুক্ত সহ ৫১ জনের নাম উল্লেখ করা হয়েছে।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুল হক বলেন, ৫১ জনকে আসামী করে এজাহার পেয়েছি। মামলা হিসেবে এন্ট্রি হয়নি। তদন্ত করে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে।

মামলার বাদি সুলতান মাহমুদ খানের অভিযোগ, হামলাকারীরা তার বাবা ও প্রতিবেশীকে এলোপাথারীভাবে পিটিয়ে এবং গুলি করে হত্যা করার পর তাদের বাড়িতে ব্যাপক লুটপাট চালায়। এ সময় হামলাকারীরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

প্রসঙ্গত: গত সোমবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় আওয়ামীলীগের দু’গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে সুলতানের বাবা মহসীন খান লস্কর (৬৮) ও প্রতিবেশী আব্দুল মালেক শেখ (৪০) গুলিবিদ্ধ হয়ে নিহত হন। এ ঘটনায় গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign