জেলার শ্রেষ্ঠ ওসি’র সম্মাননা স্মারক পেলেন নাছিম আহম্মেদ

বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ | ৯:৫৯ অপরাহ্ণ | 312 বার

জেলার শ্রেষ্ঠ ওসি’র সম্মাননা স্মারক পেলেন নাছিম আহম্মেদ
Advertisements

পাবনা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা বুধবার অনুষ্ঠিত হয়েছে। পাবনার পুলিশ লাইন্স শহীদ মুক্তিযোদ্ধা এএসআই আব্দুল জলিল মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, (বিপিএম, পিপিএম) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সেপ্টেম্বর মাসে ভাল কাজের জন্য জেলার বিভিন্ন পদমর্যাদার ১৪ জন অফিসার ও ফোর্সকে এবং ০৩ জন কনস্টবল কে অবসরজনিত বিদায় উপলক্ষে সম্মাননা স্মারক দেওয়া হয়।

অফিসারদের মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে সম্মাননা স্মারক পেয়েছেন পাবনা সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদ। তিনি গত ১৯ সেপ্টেম্বর পাবনা সদর থানায় যোগদান করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার শামিম আরা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজানসহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ।

কল্যাণ সভা শেষে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সেপ্টেম্বর মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার পরোয়ানা তামিল, মাদক ও অস্ত্র উদ্ধার এবং মামলার তদন্ত দ্রুত সম্পন্ন ও নিস্পত্তির বিষয়ে দিক নির্দেশনা দেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh