জহির রায়হান সম্মননা পেলো পাবনার সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদ

রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ | ৬:১৬ অপরাহ্ণ | 529 বার

জহির রায়হান সম্মননা পেলো পাবনার সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদ
সম্মাননা গ্রহণ করছেন সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের নেতৃবৃন্দ
Advertisements

চলচ্চিত্র আন্দোলনে বিশেষ ভুমিকা রাখায় সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদকে জহির রায়হান চলচ্চিত্র সংসদ-নওগাঁ এর পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

শনিবার জেলা সমবায় চত্বরে জহির রায়হান চলচ্চিত্র সংসদ-নওগাঁ এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন উৎসবে এই সম্মাননা প্রদান করা হয়।

সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের পক্ষ থেকে সম্মননা গ্রহণ করেন সহ-সভাপতি ডা: রামদুলাল ভৌমিক, সাধারন সম্পাদক ড. নরেশ মধু, উপদেষ্টা কৃষিবিদ জাফর সাদিক ও সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক স্বাধীন মজুমদার।

জহির রায়হান চলচ্চিত্র সংসদের সভাপতি হবিবর রহমান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ পুলিশ সুপার ইকবাল হেসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ময়নুল হক মুকুল, অ্যাডবোকেট শহীদ হাসান সিদ্দিকী স্বপন, শিল্পি রতন সাহা রঘু ও রোটারিয়ান চন্দন দেব।

বিভিন্ন আনুষ্ঠনিকতার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

সংগঠনের পক্ষ থেকে চলচ্চিত্র আন্দোলনে বিশেষ ভুমিকা রাখায় সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদসহ আরো চারটি সংগঠনকে সম্মননা দেয়া হয়।

সম্মননা গ্রহণ করেন ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশ’র  সভাপতি বেলায়েত হোসেন মামুন, রাজশাহী ফিল্ম সোসাইটির আহসান কবির লিটন, চট্ট্রগ্রাম চলচ্চিত্র  কেন্দ্র’র সভাপতি শৈবাল চৌধুরী ও জহির রায়হান চলচ্চিত্র সংসদ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার সাধারন সম্পাদক সৌমিত্র পার্থ।

এছাড়া অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন ড. সাজ্জাদ বকুল, ডা: এফএম এ জাহিদ, এসএম সুলতানুল  ইসলাম টিপু ও অন্তু আজাদ। সম্মননা প্রদান শেষে অন্তু আজাদ ও শৈবাল চৌধুরী নির্মিত ছবি প্রদর্শন করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh